বাংলা সিরিয়াল

পরাগের আসলে স্মৃতি হারায়নি! শিমুলের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে তাদের ধরার জন্য‌‌ই পরাগ এই ছদ্মবেশ ধরলো!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে ক‌ই মনের কথা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে শিমুলের জীবনে যেন এক মুহূর্তের জন্য শান্তি নেই। বাপ মরা শিমুলকে তার দাদারা বোঝা মনে করে বিয়ে দিয়ে দিলো, বিয়ের পর প্রতি রাতে বৈবাহিক ধর্ষণের শিকার হলো শিমুল, বাপের বাড়িতে ফিরতে চাইলে সেখানকার ফেরার পথ ও বন্ধ হয়ে গেলো।

এখানেই শেষ নয় এরপর শতদ্রু তার জীবনে এলো এবং শতদ্রুর তার জীবনে আসার কারণে তার ছোট বৌদি মায়ের সঙ্গে তার সম্পর্ক রীতিমত খারাপ হয়ে গেল। এরপর দেখা গেল শিমুল জেলে গেল জেল থেকে ফিরে আসার পরে পরাগের মধ্যে একটা অদ্ভুত পরিবর্তন এলো,পরাগ শিমুলকে আবার নিজের জীবনে ফিরে পেতে চাইলো। কিন্তু ততদিনে শিমুল শতদ্রুর সাথে বিয়ের স্বপ্ন দেখতে শুরু করে দিয়েছে।

আরও পড়ুন : আসছে ভক্তির সাগর! মায়ের ভূমিকায় থাকবে পায়েল দে! রামকৃষ্ণের ভূমিকায় কে থাকবেন তৈরি হচ্ছে দ্বন্দ্ব!

এইসময় পরাগের এক্সিডেন্ট হলো আর শিমুল পরাগের আবার বিয়ে হয়ে গেলো। পরাগ ভালো হয়ে যাওয়ার পর শিমুল‌ও ধীরে ধীরে পরাগকে ভালোবেসে ফেলে , কিন্তু এই সময় পরাগ হঠাৎ একদিন নিরুদ্দেশ হয়ে যায় ও তারপর জানা যায় পরাগের একটা এক্সিডেন্ট হয়েছে। এই এক্সিডেন্টের পর পরাগের স্মৃতি হারিয়ে যায়,সে আর কাউকে চিনতে পারে না। কিন্তু দর্শক মনে করছেন এই সবটাই পরাগের নাটক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“পরাগের মূলত স্মৃতি হারায়নি! শিমুলের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে তাদের ধরার জন্য‌‌ই পরাগ এই ছদ্দবেশ ধরলো!

লীনা পিসি মাঝেমধ্যে এমন কিছু দেখাবেই যেটা আশ্চর্য করেই ছাড়বে দর্শকদের কিন্তু মাত্রাতিরিক্ত সংলাপের জন্য সবটা ঠিক জমিয়ে তুলতে পারেন না। তাছাড়া যে পরিচালক দিয়েছে এই সিরিয়ালে

আরও পড়ুন : গল্প তো এই সবে শুরু! কিজ্ঞল এলেই গল্পে আসল বাজিমাত হবে!

যাই হোক, এরপর কি হতে চলেছে ধারাবাহিকে? জানতে হলে অবশ্যই দেখুন আপনার প্রিয় ধারাবাহিক #কার_কাছে_ক‌ই_মনের_কথা !
সোম – শুক্র 9:30 PM | শুধুমাত্র জি বাংলা য় ”

Related Articles