বাংলা সিরিয়াল

২ সতীনের বক্সিং কে জিতে নিবে হিরার টকুরা স্বামী?-ফুলকির প্রোমো নিয়ে হাসাহাসি সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি। এই ধারাবাহিকে দীর্ঘদিন ধরে দেখা যাচ্ছে যে, ফুলকি অনেকদিন ধরে রুদ্রর আসল রূপ প্রকাশ করবার চেষ্টা করছে এবং সেই কারণে রোহিত কেউ বারংবার বোঝানোর চেষ্টা করছে, কিন্তু কখনো দেখা যাচ্ছে রোহিত ফুলকির কথায় বিশ্বাস করছে না কখনো দেখা যাচ্ছে রোহিত ফুলকির কথায় বিশ্বাস করে ছদ্মবেশ ধারণ করে রুদ্রর আসল চেহারা জানবার জন্য ফুলকির সাথে যাচ্ছে তো, রুদ্র সবটা আগাম জানতে পেরে প্ল্যান ক্যান্সেল করে দিচ্ছে।

কখনো জানা যাচ্ছে যে রুদ্র অংশুকে মারবার জন্য প্ল্যান করছে এবং ফুলকি সন্দেহবশত অংশুর পিছনে গিয়ে ফুলকি আর রোহিত মিলে অংশুমানকে বাঁচিয়ে নিচ্ছে আর রুদ্রর প্ল্যান মাঠে মারা যাচ্ছে।

আরও পড়ুন : পুরুষোত্তম ও দূর্জয়ের হাত থেকে ইরা অষ্টমী কে রক্ষা করতে পারবে তো আয়ুষ্মান? অষ্টমীর নতুন প্রোমো দেখেই উঠছে প্রশ্ন!

অথচ গুন্ডাদের মধ্যে কেউ ধরা পড়ছে না, অর্থাৎ কোনভাবেই যখন রুদ্রকে ধরা যাচ্ছে না তখন দর্শক ভেবেছিলেন এরপর এমন একটা প্রোমো আসবে যাতে দেখা যাবে রুদ্রর পর্দা ফাঁস হচ্ছে এবং রুদ্রর সমস্ত জারিজুরি খতম, কিন্তু ধারাবাহিকের নতুন প্রোমো দেখে দর্শক হতাশ ধারাবাহিকে নতুন প্রোমো তে দেখা যাচ্ছে দুই সতীনে সতীনে রীতিমতো ঝগড়া হচ্ছে।

অনেকে বলছে টিআরপি পাওয়ার জন্য এরকম একটা প্রোমো দিয়েছে। এই ধারাবাহিকের নতুন যে প্রোমো দিয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, শালিনী রোহিত কে বলছে ব্লাউজের ফিতে লাগিয়ে দেওয়ার জন্য। কিন্তু রোহিত ইতস্তত বোধ করছে।

তখন শালিনী রোহিতকে বলে ফুলকির জন্য ভয় পাচ্ছ তখন দেখা যায় ফুলকি চলে এসেছে এবং শালিনীকে এক ঘুষি মারে তারপর দুই সতীনের লড়াই শুরু হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই প্রোমো দেখে আমি শিহরিত পুলকিত
এক্স বউ বলছে ব্লাউজের ফিতা বেঁধে দিতে আর বর্তমান বউ এসে এক্সরে ঘুষি মারলো
২ সতীনের বক্সিং কে জিতে নিবে হিরার টকুরা স্বামী রোহিতকে
জানতে হলে দেখতে থাকুন ফুলকি

আরও পড়ুন : অনুরাগের ছোঁয়ার আসল খলনায়িকা দীপা! মিশকা আসলে হিরোইন-যে এতকিছুর পরেও সূর্যকে ভোলেনি!

“ফুলকি”, 29th April – 3rd May @ 7:30pm, শুধুমাত্র #ZeeBangla-র পর্দায়।”

Related Articles