বাংলা সিরিয়াল

বিপদে বুবাইকে বাঁচালো পর্ণা! এরপরই কি অয়ন মৌমিতা ঈশার দল ছেড়ে পর্ণার গুনগান করবে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে যে,বুবাইকে ঘোঁতন ডাকাতির অভিযোগে ফাঁসিয়ে দিলেও বুবাই কারোর নাম নেয় না পরিবারের লোকের সামনে, তার কারণ ঘোঁতন তাকে ভয় দেখিয়েছিল মুখ খুললে তার বোন পুঁটিকে মেরে দেবে,বোনকে এতো ভালোবাসে বুবাই যে চুপচাপ সবটা সহ্য করে যায়, অন্যদিকে মৌমিতা অয়ন সবটা জেনে কান্নাকাটি করলেও ঘোঁতনের নাম করে না। কিন্তু শেষমেষ পুঁটি সকলের কাছে সত্যিটা বলে শেষ রক্ষা করে।

আরও পড়ুন : ২ সতীনের বক্সিং কে জিতে নিবে হিরার টকুরা স্বামী?-ফুলকির প্রোমো নিয়ে হাসাহাসি সোশ্যাল মিডিয়ায়!

অন্যদিকে ধারাবাহিকে দেখা যায় সব সময় খিটখিট করলেও এইবার পর্নার কাছে হাতজোড় করে বুবাইকে ফিরিয়ে দিতে বলেন জেঠু। জেলখানা থেকে ফিরে এসে সবাই যখন কিছুই বুঝতে পারে না এবং সবাই মিলে যখন কথাবার্তা বলতে থাকে যে কীভাবে তারা বুবাইকে নিদোর্ষ প্রমান করবে, তখনই পুঁটি সবার সামনে বলে দেয়, যে মৌমিতাই বুবাইকে ঘোঁতনের কাছে সেন্ট আনার জন্য পাঠিয়েছিলো।

এটা শুনে সকলে রেগে যায় আর ঠাম্মি বলে তুমি কিধরনের মা, ছি:। এরপর সবাই ঘোঁতনকে খোঁজার জন্য লেগে পড়ে আর চয়ন সিসিটিভি ফুটেজ খোঁজার জন্য বের হয়ে যায়। চয়ন সিসিটিভি ফুটেজ খুঁজে পেলে সেটা সে পর্নার মোবাইলে পাঠায় আর সেটা দেখে সবাই বুঝতে পারে, যে ঘোঁতনই বুবাইকে ফাঁসিয়েছে।

আরও পড়ুন : নিম ফুলের মধু-র ঈশা ও একটা টাকাওয়ালা সুগারড‍্যাডি কে বিয়ে করতে চলেছে! নিম ফুলের মধুর নতুন জুটিকে দেখে অবাক দর্শক!

এরপর তারা আবার ঐ ফুটেজ নিয়ে পুলিশের কাছে যায়,অন্য দিকে মৌমিতা ও অয়ন ঈশার কাছে সাহায্য চাইলে ঈশা তাদের জানায়, যে সে হানিমুন করতে বিদেশে গেছে। এখন এটা তো নিশ্চিত যে ,পর্ণাই ঘোঁতনকে খুঁজে বের করে বুবাইকে নিদোর্ষ প্রমান করবে কিন্তু প্রশ্ন হচ্ছে যে এরপর কি মৌমিতা আর অয়নের পরিবর্তন হবে? তারা কি ঈশার দল ছেড়ে পর্ণার দলে নাম লেখাবে?

Related Articles