বাংলা সিরিয়াল

নিম ফুলের মধু-র ঈশা ও একটা টাকাওয়ালা সুগারড‍্যাডি কে বিয়ে করতে চলেছে! নিম ফুলের মধুর নতুন জুটিকে দেখে অবাক দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যায় যে, ছেলেকে বুড়ো আঙুল দেখিয়ে বাবাকে বর বানিয়ে নিলো ঈশা! ছেলে রনিকে বিয়ে না করে অবশেষে রনির বাবা মন্ত্রী সুকুমারকে বিয়ে করছে ঈশা, কারণ মন্ত্রীত্ব পাওয়ার ও টাকার লোভ। এই ধারাবাহিকে দেখা যায় যে, রনি কাঁদতে কাঁদতে দত্ত বাড়িতে চলে এসে আর সেখানে এসে সে জানায় যে, ঈশা তার বাবাকে বিয়ে করতে চলেছে।

এটা শুনে দত্ত বাড়ির প্রতিটি সদস্য‌ই অবাক হয়ে যায়। রনি পর্ণাকে বলে যে, যে ভাবেই হোক ঈশার সাথে তার বাবার বিয়েটা আটকাতে হবে পর্ণাকে। এরপর পর্না ও সৃজন রনির সাথে তার বাবার বিয়ে আটকাতে তাদের বাড়িতে যায়।তারা সুকুমার হালদারকে অনেক বোঝানোর চেষ্টা করে।

আরও পড়ুন : পরাগের আসলে স্মৃতি হারায়নি! শিমুলের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে তাদের ধরার জন্য‌‌ই পরাগ এই ছদ্মবেশ ধরলো!

কিন্তু মন্ত্রী মশাই বলেন যে,১৫ বছর ধরে আমার স্ত্রী নেই, তাই আজকে যখন এইরকম একটা মেয়ে পেয়েছি, আমি তো ছাড়বো না, সে হতে পারে আমার ছেলের প্রমিকা, আমার কোনো যায় আসে না তাতে। এরপর সুকুমারকে ইমেজ নষ্ট হওয়ার এবং টিকিট না পাওয়ার ভয় দেখায় পর্ণা, যাতে সুকুমার কথা দেয় সে বিয়ে করবে না কিন্তু ঈশাকে বলেই সে চলে আসবে।

এরকম একটা কথা বলে সুকুমার ঘর থেকে বেরিয়ে যায় ও পর্না, সৃজন ও তার ছেলেকে একটা ঘরে বন্ধ করে দেয়, আর তার লোকেদের বলে দেয় যে, কিছুতেই যেন তারা এখান থেকে বেরোতে না পারে তাদের বিয়ের আগে। এরপর দেখা যায় যে ঈশা বিয়ে করে দত্ত বাড়িতে ঢুকবে।

আরও পড়ুন : আসছে ভক্তির সাগর! মায়ের ভূমিকায় থাকবে পায়েল দে! রামকৃষ্ণের ভূমিকায় কে থাকবেন তৈরি হচ্ছে দ্বন্দ্ব!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যা দেখে লিখেছেন যে,“অবশেষে নিম ফুলের মধু-র ঈশা ও একটা টাকাওয়ালা সুগারড‍্যাডি কে বিয়ে করতে চলেছে..
কেমন লাগছে নিম ফুলের মধুর নতুন জুটি-কে”

Related Articles