বাংলা সিরিয়াল

মারা যাবে স্বয়ম্ভু!জগদ্বাত্রীর নতুন নায়ক হবে রাজনাথ আর উর্মিলার আসল ছেলে উর্ত্তীয় মুখার্জী! জগদ্ধাত্রী ধারাবাহিকে নতুন টুইস্ট!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে জগদ্ধাত্রীর মধ্যেই দ্বৈত চরিত্র রয়েছে, একজন জগদ্ধাত্রী, অপরজন জ্যাশ সান্যাল। একজন সাত চরে রা কারে না,শান্ত শিষ্ট মেয়ে,অন্যজন ক্রাইম ব্রাঞ্চের স্পেশাল অফিসার, যার নাম শুনলে গুন্ডারা ভয়ে কাঁপে।

এই ধারাবাহিকে দেখানো হয় বিভিন্ন রকম কেস আসে এবং সেই কেস গুলোকে গোয়েন্দার মতো বুদ্ধি দিয়ে সলভ করে জগদ্ধাত্রী এই কেস সল্ভের পথে জগদ্ধাত্রীকে সাহায্য করে আরও একজন সে হল জগদ্ধাত্রীর ননদ কৌশিকী মুখার্জী। কিন্তু এই ধারাবাহিকে জগদ্ধাত্রীর বর স্বয়ম্ভুর চরিত্রের সেরকম গুরুত্ব দেখা যায় না।

আরও পড়ুন : অগ্নিভর ক্যাফেতে রবীন্দ্রজয়ন্তী পালন কথার! কথার নিউ প্রোমো দেখে মুগ্ধ দর্শক!

না অফিসে তাকে খুব গুরুত্বপূর্ণ ভাবে দেখা যায় যে সে কে সল্ভ করছে বা গুন্ডাদের পিছনে ধাওয়া করে তাদেরকে ধরে ফেলল বা কোন গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান করে ফেলল না ঘরের মধ্যে দেখা যায় যে জগদ্ধাত্রীর পাশে সে রয়েছে।

কখনোই লক্ষ্য করা যায় না যে সে ঘরে স্ত্রীর বিপদে স্ত্রীর পাশে রয়েছে আর কখনো অফিসের মধ্যেও তাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যায় না সেই কারণে সোশ্যাল মিডিয়ায় মারাত্মক ট্রোল হয় অনেকেই বলেন এই চরিত্রটিতে উঠিয়ে দেওয়া দরকার কারণ এর তো কোনো কাজই নেই।

সব কাজ যখন জগদ্ধাত্রী আর কৌশিকী মিলেই করছে তখন স্বয়ম্ভুর কোন দরকার নেই। দর্শকদের বারংবার সমালোচনা এবং অনুরোধ সহ্য করতে না পেরে অবশেষে এই ধারাবাহিকের নায়ক চরিত্রের পরিবর্তন হচ্ছে , জানা যাচ্ছে খুব শীঘ্রই মারা যাবে নায়ক স্বয়ম্ভু

অন্যদিকে স্বয়ম্ভুর জায়গায় ধারাবাহিকে নতুন নায়ক আসবে,সে হবে রাজনাথ আর উর্মিলার আসল ছেলে উর্ত্তীয় মুখার্জি। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জগদ্বাত্রীর নতুন নায়ক , রাজনাথ আর উর্মিলার আসল ছেলে উর্ত্তীয়

আরও পড়ুন : দেবী হোক বা খল সব চরিত্রে পারফেক্ট পায়েল দে! বারবার তাকে কাজে দেখতে চাই!-বলছেন গুণমুগ্ধ দর্শক

মুখার্জি , নিজের বাচ্চা আর বউকে বাঁচাতে গিয়ে স্বয়ম্ভু মরে যাবে , আর জগদ্বাত্রীর নতুন নায়ক হবো উর্ত্তীয় , খুব শীগ্রই জগদ্বাত্রী উর্ত্তীয়ের সামনে জগদ্বাত্রী মাথা ঘুরে পড়ে যাবে আর উর্ত্তীয় জগদ্বাত্রী কে Hospital এ নিয়ে যাবে,তখন থেকে জগদ্বাত্রী আর উর্ত্তীয়ের ভালোবাসা শুরু হবে”। উল্লেখ্য,এই পোস্টের সত্যতা আমরা যাচাই করি নি।

Related Articles