বাংলা সিরিয়াল

দেবী হোক বা খল সব চরিত্রে পারফেক্ট পায়েল দে! বারবার তাকে কাজে দেখতে চাই!-বলছেন গুণমুগ্ধ দর্শক

বর্তমানে প্রচুর ধারাবাহিক আসে আর যায়। টি আর পির কাছে হেরে গিয়ে কোন‌ও ধারাবাহিক তিন মাসে শেষ হয়, তো কোন‌ও ধারাবাহিক ছয় মাসে। অথচ ধারাবাহিকের চরিত্রগুলি, ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা মনের মধ্যে চিরকাল দাগ কেটে যায়। আবার কখনো কখনো দেখা যায় কোন একজন অভিনেত্রী অল্প কিছু চরিত্রে অভিনয় করেছেন কিন্তু দর্শক বারবার তাকে কাজে ফিরে পেতে চাইছেন।

আসলে তার কাজ করার পরিধি অল্প হলেও দর্শকদের মনের মধ্যে তার অভিনয় একটা আলাদা জায়গা করে নিয়েছে। আবার অনেক সময় দেখা যায় একজন অভিনেত্রী পরপর অনেকগুলো কাজ করছেন তবুও তার কাজ নিয়ে বারংবার সমালোচনা হচ্ছে তার অভিনয় নিয়ে বারংবার কথা শোনানো হচ্ছে।

আরও পড়ুন : মিঠিঝোরার নতুন প্রোমোর ভিউ ছাপিয়ে গেল কোন গোপনে মন ভেসেছের প্রোমোটিকেও! মিঠিঝোরার অনলাইন ক্রেজ দেখে মুগ্ধ দর্শক!

তবে অল্প কাজ করলেও বারংবার মুখ্য চরিত্রে যে অভিনেত্রীকে দর্শক ফিরে পেতে চেয়েছেন তিনি পায়েল দে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দুর্গাতে তাকে মা দুর্গার ভূমিকায় দেখা গিয়েছিলো, এরপর বেহুলা ধারাবাহিককে অভিনয়

করেছিলেন তিনি বেহুলার চরিত্রে, কালার্স বাংলার মা দুর্গা ধারাবাহিকেও তিনি মা দুর্গার চরিত্রে অভিনয় করেছেন, বধূ কোন আলো লাগলো চোখে, সোনা রোদের গান ধারাবাহিকে অভিনয় করেছেন লিড চরিত্র আনন্দীর চরিত্রে। এই কিছুদিন আগেই রামপ্রসাদে মা কালীর ভূমিকায় অভিনয় করেছিলেন পায়েল অথচ দর্শক তাকে বারংবার ফিরে পেতে চান নতুন নতুন কাজের মধ্য দিয়ে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এনিই আমার কাছে একমাত্র ব্যক্তি, যার প্রত্যেক চরিত্রে অভিনয় আমাকে আকৃষ্ট করছে।। যেটা হোক নায়িকা, খল নায়িকা অথবা জা।।

আরও পড়ুন : টিটো যেতেই কোকো সুরসুর করে বাড়ি ফিরে এলো! কম্পোর্ট জোন ছাড়বে না! মৃণালের মত প্রতিবাদে মুখরিতা হয়ে ঘর ছাড়তে পারতো!

পায়েল দির সকল কাজঃ দূর্গা, বেহুলা,বধূ কোন আলো লাগলো চোখে, জয়কালি কলকাওয়ালি, সোনা রোদের গান, রামপ্রসাদ, তবু মনে রেখো, মা দূর্গা, অর্ধাঙ্গিনী, অগ্নিজল,দেশের মাটি, নয়নতারা,জাহানারা,প্রথমা কাদম্বিনী, চুনি পান্না ইত্যাদি।”

Related Articles