বাংলা সিরিয়াল

মিঠিঝোরার নতুন প্রোমোর ভিউ ছাপিয়ে গেল কোন গোপনে মন ভেসেছের প্রোমোটিকেও! মিঠিঝোরার অনলাইন ক্রেজ দেখে মুগ্ধ দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে সবসময় দেখা যায় যে, ধারাবাহিকের নায়িকা রাই পরিবারের মধ্যে সবথেকে বেশি অবহেলিত। অথচ নিজের পরিবারকে দাঁড় করানোর জন্য বোনেদের মধ্যে সবথেকে বেশি স্যাক্রিফাইস করেছে সে। অথচ তার মূল্যই কেউ দেয় নি।

যে বোনের জীবন সুন্দর করে তুলতে রাই নিজের ভালোবাসার আত্মত্যাগ করে এবং নিজের চরিত্রের উপর দাগ লাগাতেও পিছুপা হয় না সেই মেজো বোন যাকে যখন তাকে দিনের পর দিন কথা শোনায় তখন সে চুপচাপ পড়ে থাকে।

আরও পড়ুন : রাই অবশেষে নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারলো! মিঠিঝোরার প্রোমো দেখে মুগ্ধ দর্শক!

যে পরিবারের জন্য এত করে সেই পরিবারের মধ্যে থেকেই তার মা, তার বড় দাদা যখন তাকে যা নয় তাই কথা শোনায় , তার মা যখন মিথ্যে সন্দেহে তার গায়ে হাত তোলে তখনও চুপচাপ সেটা সহ্য করে নেয় রাই।

এই রাইকে সবাই ভেবেছিল যখন সুদীপ্ত তাকে চোরের অপবাদ দেবে তখন সে কান্নাকাটি করবে এবং অনির্বানের কাছে সে বারবার বলবে , সে নির্দোষ এবং সে নির্দোষ।

রপর রাইকে জেলে ভরা হবে আর অনির্বাণ রাইকে নির্দোষ করবে! কিন্তু ধারাবাহিকের প্রোমো দেখে দর্শক চমকে গেলেন, ধারাবাহিকের প্রোমো তে দেখানো হলো যে, আগে থেকে এরকম কিছু একটা আন্দাজ করে রাই নিজেই সুদীপ্ত র বলা কথা রেকর্ডিং করে নিয়েছিলো,তারপর পুলিশ অফিসার কে সেটা দেখায় এবং নিজেকে নির্দোষ প্রমাণ করে। চমকে যায় অনির্বাণ থেকে সুদীপ্ত ।

ধারাবাহিকের এই প্রোমো নিয়ে যেমন শুরু হয়েছে প্রশংসা, তেমনি প্রচুর মানুষ এই প্রোমো শেয়ার করেছেন, এছাড়া অনলাইনে ইতিমধ্যে প্রচুর মানুষ এই ধারাবাহিকের প্রোমোটি দেখে ফেলেছেন।

আরও পড়ুন : অনলাইনে সমালোচনাই অফলাইনে টি আর পি বাড়ায়!-মিঠিঝোরা,নিম ফুল তার জলজ্যান্ত উদাহরণ

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একদিন যেতে না যেতেই মিঠিঝোরার নতুন প্রমো প্রায় ১ লাখ ৪০হাজার রিয়েক্ট নিয়ে ৩.২ মিলিয়ন+ ভিউ অতিক্রম করলো। মিঠিঝোরার অনলাইন ক্রেজ এখন কোন গোপনে মন ভেসেছে, নিম ফুলের মধুর মতোই তুঙ্গে। উল্লেখ্য যে এর প্রত্যেকটা প্রমো সুপারহিট।”

Related Articles