বাংলা সিরিয়াল

রাই অবশেষে নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারলো! মিঠিঝোরার প্রোমো দেখে মুগ্ধ দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে,টাকা চুরির দায়ে রাইকে অ্যারেস্ট করার সিদ্ধান্ত নিলো পুলিশ, অনির্বাণ মন থেকে রাইকে চোর হিসেবে বিশ্বাস না করলেও পুলিশের সামনে এবং রাইয়ের সামনে সেই কথা সে প্রকাশ করলো না, ধারাবাহিকে দেখা যায় যে , অনির্বান যখন সিসিটিভি ফুটেজ চেক করে,তখন সে দেখতে পায়, যে, সুদীপ্ত টাকাটা তার ড্রয়ারে রেখে দিলেও সে চাবি দিতে ভুলে যায়‌। এরপর সে দেখে রাই ওই ড্রয়ার খুলে একটা ফাইল নিয়ে চলে যায়।

তখন সুদীপ্ত বলে, আমিই ঐ ফাইলটা আনতে পাঠিয়েছিলাম রাইকে কিন্তু তাই বলে ও যে চুরি করবে, সেটা ভাবতে পারি নি, তখন অনির্বান বলে, যে, রাই একাজ করতে পারে না। সুদীপ্ত বলে, তুই রাইকে কতটা চিনিস?

রাই-ই এই কাজটা করেছে! এরপর অনির্বান পুলিশ ডাকে, কিন্তু পুলিশ হাজার বার ফুটেজ চেক করলেও, জোর দিয়ে বলতে পারে না, যে, রাই‌ ই এই টাকা টা সরিয়েছে। কিন্তু সুদীপ্ত জোর দিয়ে বারবার বলতে থাকে, রাই টাকাটা ফাইলের ভেতরে ঢুকিয়ে চুরি করেছে।

এরপর পুলিশ রাইকে ডেকে পাঠায় এবং তারা রাইকে জিজ্ঞেস করলে রাই বলে সে টাকা চুরি করে নি, এরপর পুলিশ যখন রাইকে সিসিটিভি ফুটেজ দেখায়, সে বলে আমি তো শুধু ফাইলটাই নিয়ে গিয়েছিলাম। কিন্তু পুলিশ তাকে অযথা উল্টোপাল্টা কথা বলে জোর দিতে থাকে। রাই তখন অনির্বানকে বলে, যে স্যার আপনিই বলুন আমি কি চুরি করতে পারি?

আরও পড়ুন : সুইটি ও ঘোঁতনকে হাতে পেয়ে পর্নাকে শেষ করার সিদ্ধান্ত নিলো ঈশা!-মোক্ষম দুই অস্ত্র দিয়ে দত্তবাড়িতে ঘায়েল করবে ঈশা

তখন অনির্বান বলে, আপনি নতুন, আমি আপনাকে ভালো ভাবে চিনি না। এ কথা শুনে রাই চমকে যায় আর পুলিশ তাকে গ্রেফতার করতে চায়। কিন্তু এরপর কি হবে? ধারাবাহিকের সাম্প্রতিককালের প্রোমো তে দেখা যাচ্ছে যে, রাই সুদীপ্তর বলা কথা রেকর্ডিং করে নিয়ে ছিলো, সেই কথাগুলো পুলিশের কাছে শোনায় আর প্রমাণ হয় যে সুদীপ্ত টাকা চুরি করেছে।

Related Articles