বাংলা সিরিয়াল

সুইটি ও ঘোঁতনকে হাতে পেয়ে পর্নাকে শেষ করার সিদ্ধান্ত নিলো ঈশা!-মোক্ষম দুই অস্ত্র দিয়ে দত্তবাড়িতে ঘায়েল করবে ঈশা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিমফুলের মধুতে দেখা যাচ্ছে মৌমিতা আর অয়ন যখন ঈশাকে ফোন করে সাহায্যের জন্য তখন ঈশা জানায় সে হানিমুনে আছে তাই সে কোন সাহায্য করতে পারবে না।

অন্য দিকে ধারাবাহিকে দেখা যায় যে পর্নার দিন রাত এক করে চেষ্টা করছে বুবাইকে নির্দোষ প্রমাণ করার, ঘোঁতনের সিসিটিভি ফুটেজ কালেক্ট করে পর্নারা পুলিশের কাছে যায়। পুলিশ তখন এই সিসিটিভি ফুটেজ পে ঘোঁতনের বাড়িতে রেড করতে যায়।

আরও পড়ুন : বিপদে বুবাইকে বাঁচালো পর্ণা! এরপরই কি অয়ন মৌমিতা ঈশার দল ছেড়ে পর্ণার গুনগান করবে?

তবে রেড করে ওখানে কিছুই পাই না পুলিশ। অন্যদিকে ঈশা হোমে যায় সুইটির সাথে দেখা করতে, সুইটিকে সে আবার দত্ত বাড়িতে ফিরিয়ে দেওয়ার টোপ দেখিয়ে নিজের দলে করে নেয়। এরপর ঈশা বাড়ি ফিরে গেলে জানতে পারে, যে ঘোঁতন তাদের বাড়িতে আশ্রয়ের খোঁজে গিয়ে হাজির হয়েছে।

এই সেই ঘোঁতন যে বুবাইকে ফাঁসিয়েছে জানতে পেরে, ঈশা খুব খুশি হয়ে যায় এবং মনে মনে ভাবে, যে, পর্না, কে আর পর্ণার দত্ত বাড়িকে তার হাত থেকে কে বাঁচাবে? কারণ তার হাতে তো এখন দুটো মারণাস্ত্রই চলে এসেছে, যা দিয়ে সে দত্ত বাড়িকে পুরোপুরি ধ্বংস করতে পারবে।

আরও পড়ুন : কিছুদিনের মধ্যেই নায়িকা পরিবর্তন হয়ে,সোনামনি সাহা নায়িকা হয়ে যাবে-এক্কাদোক্কার মতো পরিস্থিতি হবে উড়ানেও সন্দেহ প্রকাশ করছেন দর্শক!

অন্যদিকে পর্না ভাবে,বুবাইকে নির্দোষ প্রমাণ করতে গেলে ঘোঁতনকে ট্রাপে ফেলতে হবে আর তার জন্য ঘোতনের দুর্বল জায়গা জানতে হবে। সেইমত পর্না তার এলাকায় যায়, ঘোঁতনের বিষয়ে জানতে, এরপর পর্না ঠিক করে, যে তাকে বিয়ে করার টোপ ফেলতে হবে, কারণ এটিই ঘোতনের কমজোরি,সেইমত পর্না তার শ্বাশুড়ি কৃষ্ণাকে ঘটক সেজে ঘোঁতনের বাড়িতে পাঠায়‌।

Related Articles