বাংলা সিরিয়াল

কিছুদিনের মধ্যেই নায়িকা পরিবর্তন হয়ে,সোনামনি সাহা নায়িকা হয়ে যাবে-এক্কাদোক্কার মতো পরিস্থিতি হবে উড়ানেও সন্দেহ প্রকাশ করছেন দর্শক!

স্টার জলসা নতুন একটি ধারাবাহিক আসছে। এই ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই দিয়ে দিয়েছে। ধারাবাহিকের প্রোমোটির নাম উড়ান। এই ধারাবাহিকে নায়িকার চরিত্র দেখা যাচ্ছে রত্ন প্রিয়া দাসকে আর নায়কের চরিত্রে আছেন প্রতীক সেন।

নায়িকার নাম পূজারিণী আর নায়কের নাম মহারাজ, আসছে মহারাজ আর পূজারিণীর গল্প। ধারাবাহিকের প্রোমোতে দেখানো হচ্ছে মহারাজ একজন মাদকাসক্ত পুরুষ, তাকে জীবনের ছন্দে ফিরিয়ে আনবে সহজ-সরল সাদামাটা মেয়ে পূজারিণী।

পূজারিণীর ফুলের দোকান,সে ফুল বিক্রি করে, এছাড়া তার মনটিও খুব ভালো সে সবার উপকার করে, অন্যদিকে সকাল থেকেই মদের দোকানে লাইন দেয় মহারাজ। তারপর সকাল থেকে মদে চুর হয়ে পড়ে থাকে সে, বন্ধুবান্ধব নিয়ে পাড়ায় পাড়ায় ঘুরে বেড়ায় তাকে দেখে এখন সবাই বিরক্ত হয়। কিন্তু একদিন সে তল্লাটে সব থেকে ব্রিলিয়ান্ট স্টুডেন্ট ছিল।

তাই মদ খেয়ে সে যখন অজ্ঞান হয়ে পড়ে যায় তখন একজন বৃদ্ধ মানুষ প্রার্থনা করেন তার যেন শুভ বুদ্ধি হয় কারণ সে একসময় সবথেকে ব্রিলিয়ান্ট স্টুডেন্ট ছিল এরপর দেখা যায় যে পূজারিণী জল ছেটাচ্ছে মহারাজের উপর। এই ধারাবাহিকের প্রোমো দেখে একদল যেমন খুব খুশি হয়েছে আর একদল তেমনি সন্দেহ প্রকাশ করেছেন।

একদল মানুষের বক্তব্য সাদামাটা হলেও প্রোমোটা খুব সুন্দর আশা করছি দ্বিতীয় প্রোমোটা ভালো হবে। পূজারিণীর লুকে রত্নপ্রিয়া কে ভালো লাগছে বলেও অনেকে দাবী করেছেন।

আরও পড়ুন : শিমুলের ভালোবাসা কীভাবে পরাগকে বদলে দিল! কিন্তু বাস্তবে কি সত্যিই মানুষ এভাবে বদলায়?-কার কাছে কই মনের কথা দেখে উঠছে সামাজিক প্রশ্ন

অনেকের আবার বক্তব্য এই ধারাবাহিকটিও এক্কাদোক্কার মত হবে, সোনাটিক জুটির ফ্যানরা এই ধারাবাহিকে ও সোনামনি কে দাবী করবেন আর কিছুদিনের মধ্যেই নায়িকা বদল হবে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“‌কিছুদিনের মধ্যেই নায়িকা পরিবর্তন হয়ে,সোনামনি সাহা নায়িকা হয়ে যাবে”

Related Articles