বাংলা সিরিয়াল

‘পেখম গুড টাচ বোঝেনি’ পেখমের মায়ের উদ্ভট কথা কি করে বিশ্বাস করছে আবিরদের বাড়ির লোক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বঁধুয়াতে দেখানো হচ্ছিলো,এই ধারাবাহিকটি একটা ভীষণ সেনসিটিভ ইস্যুর ওপর তৈরি করা হয়েছে। পেখম ছোটবেলায় যৌন হয়রানির শিকার হয়েছিলো, কিন্তু সেই সময় তার পরিবার তার পাশে দাঁড়ায়নি।

এরপর পেখম বড় হয় এবং আবিরের সাথে তার বিয়ে হয় কিন্তু পূর্বের সেই স্মৃতি তার মন থেকে যায় না,যে কারণে সে আবিরের সাথে সহজ সরল সম্পর্ক তৈরি করতে পারে না‌। একটা সময় পরে পেখমের সাথে খারাপ ব্যবহার করা মানুষটি রণ রে আবার তার জীবনের ফিরে আসে তার ননদের হবু বর হিসেবে।

আরও পড়ুন : কিছুদিনের মধ্যেই নায়িকা পরিবর্তন হয়ে,সোনামনি সাহা নায়িকা হয়ে যাবে-এক্কাদোক্কার মতো পরিস্থিতি হবে উড়ানেও সন্দেহ প্রকাশ করছেন দর্শক!

তখন সে সবার সামনে সত্যিটা বলে রন রে যে কতটা খারাপ ব্যক্তি সেই কথা সে সবার সামনে বলে তার কথা বিশ্বাস করে, তার মুখের কথায় বিশ্বাস করে আবির তার হয়ে লড়াই করে। কিন্তু পেখমের নিজের মা ই তাকে হারিয়ে দেয়, তিনি সকলের সামনে এসে বলেন পেখম খুব ছোটো ছিলো, তাই কোনটা গুড টাচ আর কোনটা ব্যাড টাচ সে বুঝতে পারে নি।

আবিরের বাড়ির লোক সেই কথাই বিশ্বাস করে কিন্তু দর্শক এই কথা শুনে রেগে যান। তাদের বক্তব্য আবিরের বাড়ির লোক কী করে পেখমের মায়ের কথা বিশ্বাস করলো,পেখম না হয় সেদিন ছোট ছিলো আজ তো ছোট নয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“পেখমের মা ন্যাকিশ্বরী আবীরের বাড়ির লোকদেরকে বোঝাচ্ছে পেখম ছোট ছিলো তাই বুঝতে পারেনি কোনটা স্নেহ কোনটা ভালোবাসার ছোঁয়া আদর ইত্যাদি ইত্যাদি…..সে কথা আবার পেখমের মুড সুইং চাচুমা বিশ্বাস করছে+ বাড়ির অন্যরাও বিশ্বাস করছে..

আরও পড়ুন : ‘অনুরাগের মতো থার্ড ক্লাস স্টোরির সমর্থক যারা তারা মিঠিঝোরার গুরুত্ব বুঝবে না’চরম বাস্তবিক মিঠিঝোরা বলছেন মিঠিঝোরার দর্শক!

বলছি পেখমের ন্যাকিশ্বরী মা এবং আবীরের পরিবারের মেন্টাল লোকজনেরা পেখম না হয় ছোট বেলায় ব্যাড টার্চ গুড টার্চ বুঝতে পারেনি তাই ছোট বেলায় মিথ্যা অপবাদ দিয়েছিলো রনের নামে।পেখম তো এখন প্রাপ্ত বয়স্ক একজন সাংবাদিক সে কি এখনো গুড টার্চ ব্যাড টার্চ বুঝে না?পেখম কি এখনো ফিটার খায় ?তোরা পেখমের মায়ের উদ্ভট কথা কি করে বিশ্বাস করছিস আর গিলছিস ??”

Related Articles