বাংলা সিরিয়াল

‘অনুরাগের মতো থার্ড ক্লাস স্টোরির সমর্থক যারা তারা মিঠিঝোরার গুরুত্ব বুঝবে না’চরম বাস্তবিক মিঠিঝোরা বলছেন মিঠিঝোরার দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে যেন চূড়ান্ত বাস্তবকে তুলে ধরা হয়েছে। বাস্তবে যে মানুষ সংসারের জন্য সবথেকে বড় স্যাক্রিফাইস করে তাকেই সবথেকে বেশি কথা শুনতে হয়। ঘরে বাইরে তাকেই বিপদে পড়তে হয় , ঠিক তেমনটাই হয়েছে রায়ের ক্ষেত্রে।

যে রাই পরিবারের জন্য এত কিছু করেছে পরিবারের জন্য দিনপাত করেছে, নিজের ভালোবাসা, প্রেম, বিয়ে , নিজের ভবিষ্যৎ সমস্ত কিছু জলাঞ্জলি দিয়েছে, সেই পরিবারের কাছেই তাকে উঠতে বসতে কথা শুনতে হয়েছে। যে মেজো বোনের জন্য সে নিজের চরিত্রে পর্যন্ত কালি লাগাতে প্রস্তুত হয়েছে, মিথ্যে করে নিজের সাথে অন্য সম্পর্কের কথা বলেছে, সেই মেজ বউ নীলুই তার জীবনটাকে দুর্বিষহ করে তুলেছে।

রাইয়ের দাদা যে বোনের পয়সায় খাচ্ছে, সেই রোজ গেরে বোনকেই উঠতে বসতে কথা শোনাচ্ছে,রাইয়ের মা ভেবেছে পরিবারের জন্য রাই কেন পয়সা রোজগার করার যন্ত্র,তিনিও কথা শোনাতে এতোটুকু বাদ দিচ্ছেন না।
সব মিলিয়ে এই ধারাবাহিক অত্যন্ত বাস্তবসম্মত ঠেকছে দর্শকের কাছে।

আরও পড়ুন : টিটো যেতেই কোকো সুরসুর করে বাড়ি ফিরে এলো! কম্পোর্ট জোন ছাড়বে না! মৃণালের মত প্রতিবাদে মুখরিতা হয়ে ঘর ছাড়তে পারতো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিঠিঝোরা যে একটা বাস্তবসম্মত কাহিনী তার হাজারটা কারণ খুঁজলে পাওয়া যাবে, ওপর দিয়ে চারটে বাজে মন্তব্য করলে, তার বাস্তববাদী টা তা উধাও হয়ে যাবে না, এটাকে অন্তর থেকে গভীর ভাবে উপলব্ধি করার বিষয়।

যে family র দায়িত্ব নেওয়ার জন্য রাই নিজের বিয়ে ভেঙে, সব স্বপ্ন বিসর্জন দিয়ে ফামিলির দায়িত্ব নিজ কাঁধে তুলে নেয়, আজ সেই পরিবারের কাছেই রাই বর্তমানে গলার কাঁটা, বিশেষ করে রাই এর মা এর behavior সৎ মা এর সমতুল্য,
চাকরি পেয়েও সবার কাছে অবহেলার পাত্রী, যেন চাকরি করে টাকা এনে দেওয়া টাই তার কাজ, এর বাইরে or সাথে কোনো সম্পর্ক নেই,
ঐদিকে নীলু দিনের পর দিন ঢপ মেরে সবার কাছে sympathy আদায় করছে, আর রাই আর ওর বস কে ঘিরে নোংরা মন্তব্য করছে সমানে, যখন এই মিথ্যে টা ধরা পড়বে, তখন সবার মুখের অবস্থা টা কেমন হবে? বিশেষ করে রাই এর মা

এরকম বাস্তবেও আছে, যাদের সঙ্গে আর বাকি সবার শুধুমাত্র টাকার সম্পর্ক, টাকা এনে দিলে তুমি ভালো, আর টাকা না আনতে পারলে তুমি খারাপ। ( এখানে ই মিঠিঝোরা র বাস্তবতা )”

আরও পড়ুন : সৃজনের মাকে দেখলে মন চাই থাবরাতে!কন্যা সন্তান নিয়ে খুশি নয় কৃষ্ণা-দেখে বলছেন দর্শক!

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“যাদের রুচি নিম্নমানের, যারা ওই অনুরাগের মতো 3rd ক্লাস স্টোরি আর ভাঁওতাবাজীর হোটেল এর অন্ধ সমর্থক তারা এসে এই পোস্ট এ দাঁত ক্যালাবে।এতে আমার একটা চুল ও ছেড়া যাবে না,3rd ক্লাস অনুরাগ 3rd ক্লাস ই থাকবে”

Related Articles