বাংলা সিরিয়াল

সিরিয়ালটা আবার অনন্যতা ফিরে পেলো!কিন্তু সুন্দর পর্ব গুলো খারাপ টিআরপি পাবে এটাই দুঃখ!মনের কথার স্লট চেঞ্জ নিয়ে দু্ঃখ দর্শক মনে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’র এক ঘন্টার মহাপর্ব দেখবার জন্য রীতি উৎসুক হয়ে আছেন দর্শক। কারণ এই পর্বেই পরাগের সত্যি ধরা পড়ে যাবে শিমুলের কাছে। আমরা এই ধারাবাহিকে অনেক আগেই দেখেছি যে পলাশ শিমুলকে মারতে উদ্ধত হলে পরাগ ছদ্ম বেশে শিমুলকে বাঁচায়, কিন্তু নিজে ধরা দেয় না তাই শিমুল বুঝতে পারে না কে তাকে বাঁচাতে চায়।

পলাশ আর প্রতীক্ষা তাকে মারতে চাই এই বিষয়টা তার কাছে ক্লিয়ার হলেও কে তাকে বাঁচাতে চায় সে সেটা বুঝতে পারে না কিন্তু বাড়ি এসে যখন পরাগের মাথায় চোট দেখে তখন তার সন্দেহ হয় যে এই কাজটা পরাগের।

সে এই বিষয় নিয়ে পরাগকে জিজ্ঞেস করে পরাগ বুদ্ধি করে উত্তর দিলেও শিমুলের সেটা পছন্দ হয় না। শিমুল কোথাও না কোথাও গিয়ে বুঝতে পারে যে পরাগ মিথ্যে বলছে আর তাকে যে বাঁচিয়েছে সে আর কেউ না পরাগ। সত্যিটা জানবার জন্য অপেক্ষায় থাকে শিমুল অবশেষে আসে মহা পর্বের প্রোমো।

এই প্রোমো তে দেখা যায় যে,
অনুষ্ঠানের শিমুল নাচছে তার বন্ধুদের সাথে, শিমুলের নাচ দেখবার জন্য সেখানে মুখ ঢাকা দিয়ে এসেছে পরাগ।

নাচ দেখে যাওয়ার সময় শিমুল পরাগকে হাতেনাতে ধরে ফেলে এবং তাকে প্রশ্ন করে কেনো স্মৃতি চলে যাওয়ার নাটক করে চলেছে সে? শিমুল বলে,“আজ তোমাকে উওর দিতেই হবে। ” কী বলবে পরাগ? তা জানতে হলে আগামী 3rd May 9:30 PM, শুধুমাত্র Zee Bangla য় চোখ রাখতে হবে।

আরও পড়ুন : Remake কীকরে বানাতে হয় এটা পিসির শেখা উচিত! আর Jhanak কত্ত হাসিখুশি,Anushka এখানে একটু ও হাসছে না!-রোশনাই নিয়ে তুমুল সমালোচনা

এই প্রোমো দেখে একজন লিখেছেন যে,“সিরিয়ালটা আবার অনন্যতা ফিরে পেলো
কিন্তু সুন্দর পর্ব গুলো খারাপ টিআরপি পাবে এটাই দুঃখ! 6:30 য় এগুলো দেখালে আজ‌ও স্লট লিড থাকতো”

Related Articles