বাংলা সিরিয়াল

যদি সত্যি সত্যি সৃজন আর সুইটির বিয়ে হয় আমি অন্তত নিম ফুল দেখবো না-সুইটি সৃজনের বিয়ের আশঙ্কায় শঙ্কিত দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু তে দেখা যাচ্ছে যে,জেল থেকে ফিরেই পর্নাকে হুমকি দিলো ঈশা। সে জানায় , সে এই বার পর্ণার জীবন নষ্ট করে দেবে। কৃষ্ণার অসম্মতি সত্ত্বেও দত্ত বাড়িতে ধুমধাম করে পুঁটির ৭ বছরের পালন করা হয় আর ঠিক এই সময়ই দত্ত বাড়িতে রনির সাথে এসে উপস্থিত হয়েছিলো ঈশা। ঈশাকে দেখে পর্না চমকে ওঠে। পর্নার মেয়েকে ঈশা বলে আমি তোমার আর তোমার বাবার বন্ধু ঈশা, তোমার ঈশা আন্টি!

এরপর ঈশা পর্নাকে হুমকি দেয় যে, এই ৭ বছর সে অনেক যন্ত্রণা সহ্য করেছে, আর পর্ণা সুখে-শান্তিতে সংসার করেছে! এইবার ঈশা আর পর্ণাকে ছাড়বে না।ঈশা এইবার পর্ণার সংসার, পরিবার আর পর্ণাকে শেষ করে দেবে,ঈশা চলে গেলে মৌমিতা ও অয়ন খুব খুশি হয়, কারণ তারা নতুন করে ষড়যন্ত্র করার জন্য আবার মনের জোর পায়। দর্শকরা মনে করছেন যে এইবার ঈশা সবকিছু দিয়ে পর্নার পেছনে লাগবে,কারণ পাওয়ার পাওয়ার জন্য সে মন্ত্রী সুকুমারকে বিয়ে করেছে।

আরও পড়ুন : ‘অনুরাগের মতো থার্ড ক্লাস স্টোরির সমর্থক যারা তারা মিঠিঝোরার গুরুত্ব বুঝবে না’চরম বাস্তবিক মিঠিঝোরা বলছেন মিঠিঝোরার দর্শক!

অন্যদিকে ঈশার হাতে যেহেতু পাওয়ার আছে তাই খুব সম্ভাবনা মৌমিতা আর অয়ন‌ও এইবার ঈশার সাথে হাত মেলাবে।তবে এরই মধ্যে শুরু হয়েছে নতুন একটি ট্র্যাক। এই ট্রাকের মেন আকর্ষণ হচ্ছে সুইটি পাল।

এই সুইটি প্রথম দেখাতেই সৃজনকে দেখে পছন্দ করে ফেলেছে। দর্শক মনে করছে পর্নাকে মেরে বা কোনভাবে পর্নাকে গুম করে রেখে সৃজনকে বিয়ে করে সুইটি কলকাতা যাবে কারণ সুইটিদের লক্ষ্যই হলো কলকাতা যাওয়া। এছাড়া সুইটি যে ভবিষ্যতে ভয়ঙ্কর ভিলেন হতে চলেছে তারও আঁচ পাওয়া গেছে।

তবে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একটা ভালো সিরিয়াল নষ্ট করার জন্য পরিচালক ই যথেষ্ট। যদি সত্যি সত্যি সৃজন আর সুইটির বিয়ে হয় আমি অন্তত নিম ফুল দেখবো না যতদিন না এই ট্র্যাকটা শেস হয়।

আরও পড়ুন : টিটো যেতেই কোকো সুরসুর করে বাড়ি ফিরে এলো! কম্পোর্ট জোন ছাড়বে না! মৃণালের মত প্রতিবাদে মুখরিতা হয়ে ঘর ছাড়তে পারতো!

গল্পটাতে অনেক কিছুই দেখাইছে বাট সৃজনের বিয়ে দেখাইনি।এই জন্য গল্পটা ভালো লাগতো কিন্তু ঘুরেফিরে এই ট্র্যাকটা দেখালো তো আমি অন্তত দেখা বাদ দিলাম এই সুইটির ট্র্যাক শেষ না হওয়া অব্দি। গল্প যতই ভালো হোক দুই বিয়ে আমার জাস্ট অসহ্য লাগে”

Related Articles