বাংলা সিরিয়াল

কি লেভেলের এপিসোড হচ্ছে ভাই অষ্টমী তে?এক পর্ব আরেক পর্বকে ছাপিয়ে যাচ্ছে পুরো!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অষ্টমীতে দেখা গেল যে কেন স্কন্ধমাতাকে এই গ্রামের সবাই বৌরানী বলে ডাকেন আসলে গ্রামের জমিদার বংশের এক বউ ছিলেন যাকে সবাই খুব ভালোবাসতেন কারণ তিনি গ্রামবাসীদের প্রত্যেককে খুব ভালবাসতেন আর তার দুয়ার থেকে কেউ কখনো ফিরে যেত না তাই তাকে সবাই বৌরানী বলতো কিন্তু এই মানুষটিকে নৃশংস ভাবে সম্পত্তির জন্য হত্যা করা হয় এরপর দেখা যায় জমিদার বংশের স্কন্ধ মাতার মুখ পরিবর্তন হয়ে গেছে বউরানীর মুখে র আদলে। সেই থেকে বৌরানী হয়ে উঠেছে নবগ্রামের পূজিতা দেবী।

বৌরানীকে বাঁচাতে যে পুরোহিত মশাই সাহায্য করেছিলো বৌরানী আশীর্বাদ করেছিলেন, বংশানুক্রমে তারাই হবে বউরানীর পূজারী এবং তাদের ওপরই বৌরানীর ভর হবে।

আরও পড়ুন : যদি সত্যি সত্যি সৃজন আর সুইটির বিয়ে হয় আমি অন্তত নিম ফুল দেখবো না-সুইটি সৃজনের বিয়ের আশঙ্কায় শঙ্কিত দর্শক

ধারাবাহিকে দেখানো হয় অষ্টমী স্কুলে চাকরি পেয়ে নবগ্রামে আসার পর একবার আয়ুষ্মান কে বাঁচিয়েছিল এরপর যখন পুরুষোত্তম সিংহ ঠাকুরের লোক অষ্টমীকে খুঁজছে তখন অষ্টমীকে বাঁচাতে আয়ুষ্মান নিজের পরিবারকে মিথ্যে কথা বলে আবার পুরুষোত্তম সিংহ ঠাকুরের লোক যখন অষ্টমীকে আগুন দিয়ে পুড়িয়ে মারতে চায় তখন আয়ুষ্মান নিজে অষ্টমীকে

বাঁচায় তাও আবার গোটা গায়ে কাঁদা মেখে যাতে কেউ বুঝতে না পারে তাকে কিন্তু অষ্টমী তাকে বুঝতে পারে কারণ বৃষ্টি হয় আর আয়ুষ্মানের চেহারা র কাদা ধুয়ে মুছে যায়।আয়ুষ্মান জানায়, অষ্টমী তার উপকার করেছিলো। তাই সে অষ্টমীকে বাঁচালো। এরপর যেন অষ্টমী গ্রাম ছেড়ে চলে যায়।

অষ্টমীর এই ধুম ধারাক্কা পর্ব দেখে সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“কি লেভেলের এপিসোড হচ্ছে ভাই অষ্টমী তে?
এক পর্ব আরেক পর্ব কে ছাপিয়ে যাচ্ছে পুরো আজকের পর্ব টা পুরো Bomb
অষ্টমীর সিংহ পরিবারে এন্ট্রি কীর্তন গানে অন্য আয়ুস্মানের অষ্টমী কে খোজা।

আরও পড়ুন : ‘অনুরাগের মতো থার্ড ক্লাস স্টোরির সমর্থক যারা তারা মিঠিঝোরার গুরুত্ব বুঝবে না’চরম বাস্তবিক মিঠিঝোরা বলছেন মিঠিঝোরার দর্শক!

পুরো জমে ক্ষীর
এই দুই জনের প্রেম দেখার জন্য ভীষণ ভাবে Excited সিরিয়াল টা সত্যিই ভালো পজিশন Deserve করে
যদি Trp না পায় কিছু বলার নেই ”

Related Articles