বাংলা সিরিয়াল

পর্ণাকে খুন করে শ্লীলতাহানির অভিযোগে সৃজনকে ফাসিয়ে দত্ত বাডিতে ঢুকবে সুইটি পাল! unexpectedমোড় নিম ফুলের মধু তে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে যে, মন্ত্রী সুকুমারের সাথে ঈশার বিয়ে হতে না হতেই পর্ণার নতুন সতীন এলো,এর নাম সুইটি পাল,সে প্রথমে পর্ণা সৃজনকে বাঁচায় আর পর্ণার চোখে ভালো হয়ে যায় কিন্তু আসলে এই সুইটি পাল ভবিষ্যতের খুব বড় ধামাকাদার ভিলেন হতে যাচ্ছে।

যা নিয়ে রীতিমতো চিন্তিত হয়ে পড়েছেন দর্শক। কারণ সুই সুইটি আসাতে নিম ফুলের মধুতে সেই ট্রাক আসতে চলেছে যা আজ অবধি কখন‌ও আসে নি অর্থাৎ সৃজনের বিয়ে হওয়ার একটা সম্ভাবনা তৈরি হচ্ছে।

সৃজনকে এক ঝলকে দেখেই ফিদা হয়ে গেছে সুইটি। তবে এই সুইটিদের আসল উদ্দেশ্য কিন্তু মোটেই সৎ নয়, আসলে সুইটি ও তার দলবলের স্বপ্ন‌ই হলো মালদার পার্টি দেখে তাকে পটিয়ে কলকাতাতে স্যাটেল হয়ে যাওয়া। ঈশার পাঠানো গুন্ডারা যখন সৃজন ও পর্নাকে মারতে আসে তখন সুইটির দলবল তাদেরকে বাঁচায় আর পর্ণা তাদের পাতা ফাঁদে পা দেয়।

আরও পড়ুন : কি লেভেলের এপিসোড হচ্ছে ভাই অষ্টমী তে?এক পর্ব আরেক পর্বকে ছাপিয়ে যাচ্ছে পুরো!

সুইটি এবং তার পরিবার যে নিজেরাই আসলে নিজেরাই পাকা চোর তাদের আসল লক্ষ্য‌ই যে ছিলো পর্না ও সৃজন, সেটা পর্ণাও বুঝতে পারে না। একদিকে পুঁটি ও বুবাইয়ের বন্ডিং দেখে মুগ্ধ হয়ে যাচ্ছে দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কি সুন্দর বুদ্ধি করে পুটি ঠিক মায়ের মত তার ভাই বুবাই কে বাচিয়ে নিল
ভাই বোনের বন্ডিং কি সুন্দর যেন পর্ণা-পিকলু

অন্যদিকে গল্প হয়ত এমন মোড নিতে যাচ্ছে যা পুরো unexpectedহবে সবার জন্য কারণ এই সুইটি পাল ki Dangerous
টাকার লোভে কলকাতা যাওয়ার জন্য হয়ত পর্ণাকে খুন বা ঘায়েব করে দিবে নয়ত শ্রীলতাহানির অভিযোগে সৃজনকে ফাসিয়ে দত্ত বাডিতে ঢুকবে, পর্ণা সৃজন তাদের পাতা ফাদে পা দিল, কি হয় সেটা দেখার

আরও পড়ুন : আসছে ভক্তির সাগর! মায়ের ভূমিকায় থাকবে পায়েল দে! রামকৃষ্ণের ভূমিকায় কে থাকবেন তৈরি হচ্ছে দ্বন্দ্ব!

কি মনে হয় আপনাদের পল্লবী মানে পর্ণার ডাবল রোল আসবে নাকি সৃজনকে মিথ্যে বিয়ে করে তাকে ফাসিয়ে দত্ত পরিবারে ঢুকবে এই সুইটি পাল?”

Related Articles