বাংলা সিরিয়াল

আসছে নতুন ধারাবাহিক উড়ান!ভক্তির সাগর থেকে রিজেক্ট হওয়া নায়িকাকেই এখানে প্রতীক সেনের নায়িকা হিসেবে কনফার্ম করা হয়েছে!

স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক আসছে। ভক্তিমূলক ধারাবাহিক রামপ্রসাদ শেষ হবে আর আসবে রামকৃষ্ণ পরমহংস দেবের জীবনী অবলম্বনে নতুন ধারাবাহিক ভক্তির সাগর। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে।

এই প্রোমোতে দেখা যাচ্ছে যে, রামকৃষ্ণ পরমহংস দেবের পিতা ক্ষুদিরামকে স্বপ্নাদেশ দিয়েছেন ভগবান নারায়ণ। ভগবান স্বপ্নাদেশ দিয়ে ক্ষুদিরাম কে বলছেন যে,তিনি তার সেবায় প্রসন্ন হয়েছেন আর তাই তিনি তার ছেলে হয়েই আসছেন।

এরপর‌ই প্রোমোতে দেখা যায় যে, ঠাকুর রামকৃষ্ণ পরমহংস দেবের জন্ম হচ্ছে। তার নাম রাখা হয়েছে গদাধর, গদাধরের জন্ম নিয়ে খুব খুশি ক্ষুদিরাম, তিনি তার সহধর্মিনী কে বলছেন, দেখো আমাদের ঘরে ভগবান এসেছে, গদাধর এসেছে। আগামী তেইশে এপ্রিল থেকে এই ধারাবাহিক টি র টেলিকাস্ট শুরু হবে।

আরও পড়ুন : পর্ণাকে খুন করে শ্লীলতাহানির অভিযোগে সৃজনকে ফাসিয়ে দত্ত বাডিতে ঢুকবে সুইটি পাল! unexpectedমোড় নিম ফুলের মধু তে

তবে এই ধারাবাহিকে মা কালীর ভূমিকায় ও বড় রামকৃষ্ণ পরমহংস দেবের ভূমিকায় কাকে দেখা যাবে তাই নিয়ে শুরু হয়েছে দ্বন্দ্ব।তবে সম্প্রতি শোনা যাচ্ছে যে,এই ধারাবাহিকে ঠাকুরের মায়ের ভূমিকায় যার অভিনয় করার কথা ছিলো তিনি বাদ পড়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ভক্তির সাগর থেকে রিজেক্ট হওয়া নায়িকা রত্নাপ্রিয়া দাসকে প্রতীক সেনের নায়িকা হিসেবে কনফার্ম করা হয়েছে। অবাক বিষয় হলো রত্নাপ্রিয়া প্রথমে জি বাংলার সুব্রত রয় প্রোডাকশনের সিরিয়ালে কনফার্ম হয়েছিল ।

আরও পড়ুন : ঝাক্কাস প্রোমো! ভালো করে প্রোমোট করুন সব জায়গায়!অষ্টমীর প্রোমো দেখে বলছেন দর্শক

সেটা দেরি হওয়ায় তিনি এক্রোপলিসে চলে যান এবং সেখানে এক্রোপলিস ঋতব্রতাকে ক্যানসেল করে রত্নাপ্রিয়াকে নায়িকা বানায়। তারপর এক্রোপলিস কোনো কারণে পিছিয়ে যাওয়ায় সুরিন্দরে গদাধরের মায়ের চরিত্রে সিলেক্ট হোন। সেখান থেকে চ্যানেল তাকে ক্যানসেল করে সুরিন্দরের আরেক সিরিয়ালে তাকে প্রধান নায়িকা চরিত্রে সিলেক্ট করেছে যার নাম আপাতত উড়ান ঠিক করা হয়েছে।”

Related Articles