বাংলা সিরিয়াল

ফুলকি রুদ্রের বেআইনি কাজের পর্দাফাঁস করবে? না ফুলকির করা গুপ্তচরগিরি জানবে রুদ্র?-টানটান পর্ব ফুলকিতে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি এই ধারাবাহিকে দেখা যায় যে, ছদ্মবেশে রুদ্রের বিরুদ্ধে প্রমান খুঁজতে শুরু করে ফুলকি আর প্রমাণ খুঁজতে গিয়েই সে একটা ক্লু হাতে পায়। রোহিত তখন ফুলকির কথা বিশ্বাস করে না, যে,রুদ্র এইসব কিছুর মধ্যে আছে,তখন ফুলকি অংশুর সাথে করা প্ল্যান মতোই সকাল সকাল কাউকে না জানিয়েই বাড়ি থেকে বের হ‌তে চায়। কিন্তু রোহিত শেষ মুহূর্তে এসে ফুলকিকে ধরে ফেলে।

তখন সেখানে পারমিতা চলে আসায় আর এই সুযোগটাকে কাজে লাগিয়েই ফুলকি সেখান থেকে পালিয়ে যায়। এদিকে রোহিত পারমিতাকে বলে দেয়,ফুলকি রুদ্রকে সন্দেহ করছে, কিন্তু সবার মতো পারমিতাও বিশ্বাস করে না বরং সবটা ফুলকির পাগলামো বলে ভাবে‌‌। এরপর রোহিত ফুলকি পালিয়ে গেছে দেখে ফুলকিকে খুঁজতে বের হয়ে যায়।

আরও পড়ুন : আসছে নতুন ধারাবাহিক উড়ান!ভক্তির সাগর থেকে রিজেক্ট হওয়া নায়িকাকেই এখানে প্রতীক সেনের নায়িকা হিসেবে কনফার্ম করা হয়েছে!

কিন্তু ফুলকি বুদ্ধিকরে সবার চোখে ধুলো দিয়ে এক বুড়ি ঠাকুমার ছদ্মবেশ ধরে নেয় আর রোহিত গিয়ে কিনা সেই ফুলকিকেই ফুলকির কথা জিজ্ঞেস করে,অথচ সে বুঝতে পারে না যে এই বৃদ্ধাই ফুলকি। বৃদ্ধাবেশে থাকা ফুলকি রোহিতকে জানায় যে, সে এখানে কাউকেই দেখে নি‌

তখন অংশুও ছদ্মবেশে চলে আসে আর এরপর তারা দুজনে মিলে অংশুমানের গুপ্তচরের জন্য অপেক্ষা করতে থাকে, কিছুক্ষণ পর একজন গুপ্তচর এসে একটা চিরকুট তাদের হাতে দিয়ে যায়,অংশু সেটা কুড়িয়ে এনে ফুলকিকে দেয়,এরপর ফুলকি সেটা খুলে দেখে যে, তাতে লেখা আছে, বেআইনি কাজ জোরকদমে চলছে এবং খুব শীগগির বড় কিছু হতে চলেছে‌। এটা দেখে ফুলকি ভাবে, এর সাথে জামাইবাবুর সম্পর্ক কী সেটা খুঁজে বের করতে হবে।

আরও পড়ুন : নাগিনে ইয়ামিনি চরিত্রটা নেগেটিভ হলেও দারুন স্ট্রং!নাগিনের সিজনগুলোকে মাতিয়ে রেখেছিল ইয়ামিনি-খল চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

এখন দর্শক ভাবছেন,সবাই তো জেনে গেলো ফুলকি রুদ্রকে সন্দেহ করছে কিন্তু কেউই ফুলকির কথায় বিশ্বাস করেছে না এখন কী হবে? একজন নেটিজেন লিখেছেন যে,ফুলকি ও অংশুমান কি রুদ্রের বেআইনি কাজকর্মের পর্দা ফাঁস করতে পারবে? না তার আগেই রুদ্র জেনে যাবে যে, ফুলকি তার ব্যাপারে গুপ্তচর গিরি করছে??

Related Articles