বাংলা সিরিয়াল

সিরিয়ালে নায়ক মানেই কি বোকার হদ্দ হয়?ভিলেন কেও বিশ্বাস করে!সব গল্পে এক‌ই কাহিনী!-রুদ্রের ব্যাপারে সব কথা শুনেও রোহিত বিশ্বাস করলো না ফুলকিকে দেখে বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি দেখে দর্শক রেগে যাচ্ছেন রোহিতের উপর। কারণ কষ্ট করে সব প্রমান জোগাড় করে হাতে তুলে দেওয়ার পরেও ফুলকির কথা বিশ্বাসই করছে না রোহিত, ধারাবাহিকে দেখানো হচ্ছে যে,যাত্রা শেষ হয়ে যাওয়ার পরেও ফুলকির মাথায় তার জামাইবাবুর কথাটাই ঘুরতে থাক, তখন সে তার বান্ধবীকে দিয়ে একটা কাক তাড়ুয়া আনায় ও রুদ্রের একটা ছবি যোগাড় করে এরপর ফুলকি যখন কাক তাড়ুয়ার ওপর নকল চুল, রুদ্রের ছবি এবং মাস্ক লাগিয়ে দেখে, তখন সে পুরোপুরি বুঝে যায় যে সেদিন আয়ার ছদ্মবেশে জামাইবাবু ই গিয়েছিল হাসপাতালে।

এই সময়ই সেখানে রোহিত চলে আসে,এরপর ফুলকি রোহিতকে সবকিছু খুলে বলে। কিন্তু অন্ধ রোহিত ফুলকির কোনো কথা মানতেই চায় না এবং সেই সঙ্গে সে ফুলকিকে এইসব বিষয় নিয়ে মাথা ঘামাতে বারণ করে দিয়ে সেখান থেকে চলে যায়।

এরপর যখন তারা বাড়ি ফিরে যায়, রাস্তায় ফুলকির কথাগুলোই রোহিত ভাবতে থাকে,তখন রোহিত সিদ্ধান্ত নেয় যে, তাকে জানতেই হবে ঐ রাতে রুদ্র কোথায় ছিলো? এরপর ফুলকিরা বাড়ি ফিরে আসে এবং এসেই ফুলকি অংশুমানকে সবকিছু খুলে বলে কিন্তু অংশুও ফুলকির কথায় বিশ্বাস করে না,তবে অংশু ফুলকিকে কথা দেয় যে, সে গোপনে রুদ্রের ব্যাপারে

খোঁজখবর নেবে, ফুলকি অংশুকে দিয়ে প্রমিস করিয়ে নেয় যে, তার এই ইনভেস্টিগেশনে সেও পাশে থাকবে‌ এরপর নিজেদের পরিকল্পনা মতো তারা দুজনে মিলে কাউকে কিছু না জানিয়েই বেরিয়ে পড়ে গোয়েন্দা গিরি করতে,ফুলকি তো রীতিমতো বয়স্ক মহিলার ছদ্মবেশ নেয়। কিন্তু দর্শক এটা বুঝতে পারছে না যে,“ফুলকি আর অংশুমান মিলেই কি রুদ্রের সত্যিটা সবার সামনে নিয়ে আসবে?? নাকি রোহিত ফুলকির কথা বিশ্বাস করে ফুলকি ও অংশুর ইনভেস্টিগেশনে সাথ দেবে??”

আরও পড়ুন : ফুলকি রুদ্রের বেআইনি কাজের পর্দাফাঁস করবে? না ফুলকির করা গুপ্তচরগিরি জানবে রুদ্র?-টানটান পর্ব ফুলকিতে

অনেকে আবার রোহিতের ওপরেই রেগে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন লিখেছেন যে,“রোহিত কি চিরকাল বোকার হদ্দ‌ই থেকে যাবে!সিরিয়ালে নায়ক মানেই কি বোকার হদ্দ হয়?ভিলেন কেও বিশ্বাস করে!সব গল্পে এক‌ই কাহিনী!”

Related Articles