বাংলা সিরিয়াল

কিঞ্জল চরিত্রে আর ফিরবেন না উদয়! তবে কি মুখ বদল হবে কিঞ্জলের? প্লাস্টিক সার্জারি করে কি ফিরবে সে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে শ্যামলীকে সবাই ভুল বুঝছে শুধুমাত্র একটি কারণে। সেটা হল কিঞ্জলের মৃত্যু, যাতে শ্যামলীর কোনো রকম কোনো হাত নেই। কিন্তু অনিকেতের মা থেকে শুরু করে সবাই বিশ্বাস করে যে শ্যামলী কিঞ্জলের খুনের জন্য দায়ী যে কারণে তার সাথে যথেষ্ট খারাপ ব্যবহার করা হয়, অনিকেত পর্যন্ত শ্যামলীকে ঠিকমতো বিশ্বাস করে না।

এরপর ধারাবাহিকে দেখা যায় যে বিভিন্ন কঠিন সময়ে শ্যামলী অনিকেতের পাশে দাঁড়িয়ে এবং পরিবারের ব্যবসার পাশে দাঁড়িয়ে পরিবারের কিছু মানুষসহ অনিকেতের মনের মধ্যে একটা জায়গা করে নেয়। কিন্তু অনিকেতের মা শ্যামলী সম্পর্কে সেই একই মনোভাব পোষণ করেন। তিনি মনে করেন তিস্তার সাথে অনিকেতের বিয়ে দিয়ে শ্যামলীকে দূরে করে দিতে হবে। কিন্তু তিনি আসলে জানেনই না তিস্তা আর শ্যামলী একজন মানুষ।

অনেকে মনে করেন যে, এই যে বারবার অনিকেত শ্যামলীকে ভুল বোঝে, তার কারণ আসলে কিঞ্জলের নিখোঁজ হ‌ওয়া তাই যদি কিঞ্জল ফিরে আসে তাহলে সমস্ত সমস্যার সমাধান হয়ে যাবে। সবকিছু আবার আগের মতো হয়ে যাবে।

আরও পড়ুন : তোমায় আমায় মিলের পুরো কাট কপি-পেস্ট বানাতে শুরু করেছে হরগৌরী পাইস হোটেল!-টি আর পি কমার কারণ এলো প্রকাশ্যে!

তবে জানা যাচ্ছে যে এই ধারাবাহিকে যদি পরবর্তীকালে কিঞ্জল আবার ফিরেও আসে,তবু আগের অভিনেতা উদয় প্রতাপ সিং ফিরবেন না তাহলে কি প্লাস্টিক সার্জারি হবে কিঞ্জলের?উঠছে প্রশ্ন!

সোশ্যাল মিডিয়ায় একজন ‌নেটিজেন লিখেছেন যে,“’কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের কিঞ্জল চরিত্র ছাড়লেন উদয় প্রতাপ সিং। তাঁর পরিবর্তে আসবে অন্য অভিনেতা এমনটাই ইঙ্গিত দিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন তার এই চরিত্র করার ইচ্ছে ছিল না কিন্তু তাকে বলা হয়েছিল এই চরিত্রটি অল্প কিছুদিনের জন্য তাই রাজি হয়েছিলেন তিনি। তবে ফেরার কোনও প্ল্যান নেই। তবে যদি আবার এই চরিত্রটি ফেরে তবে তিনি আর করববেন না, তাঁর জায়গায় দেখা যাবে অন্য অভিনেতাকে।”

Related Articles