বাংলা সিরিয়াল

মুখস্ত বিদ্যায় পারদর্শী অঙ্কিতা মল্লিক!মনে হয় জোর করে অভিনয় করছে রোবটের মত!টিআরপি পেলেও একে বেস্ট অভিনেত্রী বলা যায় না!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিক বহুবার বঙ্গ সেরা হয়েছে এবং প্রতিপক্ষ ধারাবাহিককে বাজিমাত করে রেখেছে, কিন্তু তবুও এই ধারাবাহিক নিয়ে সমালোচনা হয়। এই ধারাবাহিকের নায়ক চরিত্র নিয়ে ব্যাপক সমালোচনা হয়।

বলা হয় এই ধারাবাহিকে নায়কের কোন গুরুত্ব নেই কারণ এই ধারাবাহিকে সমস্ত মুশকিল আসান করে ফেলে নায়িকা আর তখন নায়ককে নায়িকার আশেপাশেও দেখা যায় না। এছাড়া এই ধারাবাহিকে কৌশিকী এবং জগদ্ধাত্রীকে যতটা সুন্দর হিট জুটির রূপে প্রেজেন্ট করা হয় সেখানে এই গল্পের নায়িকা জগদ্ধাত্রী এবং নায়ক স্বয়ম্ভুর রসায়নকে সেইভাবে প্রেজেন্ট করা হয় না। অনেকেই যেমন বলেন এই ধারাবাহিকে নায়কের কোন গুরুত্ব নেই।

তেমনি এই ধারাবাহিকের নায়িকা অঙ্কিতা মল্লিকের অভিনয় নিয়ে তীব্র সমালোচনা হয়। এক অংশের মানুষ যখন অঙ্কিতার অভিনয় প্রতিভা দেখে মুগ্ধ।

আরও পড়ুন : জগদ্ধাত্রী ও অনুরাগের ছোঁয়া-দুই চ্যানেলের দুই রত্ন! স্লট হারালেও সাফল্যের মুকুট নিয়ে থাকবে এই দুই ধারাবাহিক-মনে করেন দর্শক!

তখনই অন্য অংশের মানুষ বলেন যে অঙ্কিতা অভিনয় করতে পারে না ডায়লগ বলে যেন মুখস্ত করে উগরে দিচ্ছে। রোবটের মত অভিনয় অঙ্কিতার! অনেকেই বলেন যে,অঙ্কিতার চেয়ে নিম ফুলের মধু র অভিনেত্রী পল্লবী শর্মা অনেক ভালো, কারণ তার অভিনয় যথেষ্ট নজর কাড়া।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“P.O:মুখস্ত বিদ্যায় পারদর্শী অঙ্কিতা মল্লিক,, মনে হয় জোর করে অভিনয় করছে, রোবটের মত,,, টিআরপি পেলেও একে বেস্ট অভিনেত্রী বলা যায় না,,,
জি বাংলার বেস্ট অভিনেত্রী পল্লবী শর্মা, মানালি দে
(জলসাতে আসলেও একই কথা বলব)”

Related Articles