বাংলা সিরিয়াল

‘লীনা গাঙ্গুলী জেনে শুনে অনুষ্কাকে কাস্ট করেছে!এমনি এমনি তো নেয় নি’-রোশনাই নিয়ে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রোশনাই ও তার মা মামার বাড়িতে থাকে কিন্তু মামার বাড়িতে থাকলেও রোশনাই ও তার মাকে কাজের মেয়ের মতো থাকতে হয়। তার কারণ রোশনাইয়ের পিতৃপরিচয় দিতে পারে নি তার মা, যে কারণে উঠতে বসতে তাকে কথা শুনতে হয়।

রোশনাই নাচ করতে খুব ভালোবাসে কিন্তু তার মা চায় না সে নাচের স্টেজে যাক, কারণ নাচের স্টেজে গেলেই যে তার সাথে দেখা হয়ে যাবে সেই মানুষটির, যে তার পিতৃত্বকে অস্বীকার করে ছিল। কিন্তু গরিমা এবং আরণ্যকের সহায়তায় ঠিক সময় নাচের অনুষ্ঠানে পৌঁছে যায় রোশনাই।

আরও পড়ুন : মুখস্ত বিদ্যায় পারদর্শী অঙ্কিতা মল্লিক!মনে হয় জোর করে অভিনয় করছে রোবটের মত!টিআরপি পেলেও একে বেস্ট অভিনেত্রী বলা যায় না!

নাচের অনুষ্ঠানে দুর্দান্ত নাচ করে রোশনাই, এরপর নাচের অনুষ্ঠানে যখন রেজাল্ট বেরোয় তখন দেখা যায় যে, রোশনাই ও গরিমা দুজনেই প্রথম হয়,এরপর দেখা যায় যে, সুদক্ষিণা কলকাটি নাড়বার জন্য চলে যায় ভেতরে আর সেখানে গিয়ে নাচের বিচারক গুরুজিকেই বলে দেয় রোশনাই এর মা আসলে সুদর্শনা।

এরপর দ্বিতীয়বার আবার নাচের অনুষ্ঠান হয় এবং দুজনের আবার পার্টিসিপেট করে তখন দেখা যায় যে প্রথম হয়েছে গরিমা, আর দ্বিতীয় হয়েছে সুদর্শনা। এই নাচের অনুষ্ঠানের পরে অনেকেই বলেন যে এই ধারাবাহিকের নায়িকা অনুষ্কা ভালো নাচ পারে না তাই নায়িকা চরিত্রে মুখ বদল করা প্রয়োজন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,”তোরা বললেই হবে অনুষ্কা কে রোশনাই য়ে কাস্ট করে ঠিক করেনি। লীনা গাঙ্গুলী জেনে শুনে অনুষ্কা কে কাস্ট করেছে। এমনি এমনি তো নেয়নি। যোগ্য বলে মনে হয়েছে বলেই নিয়েছে। অন্যান্য প্রডাকশনের থেকে ম্যাজিক মোমেন্টস এর ধারাবাহিকের চান্স পাওয়া অত সোজা না।

আরও পড়ুন : জগদ্ধাত্রী ও অনুরাগের ছোঁয়া-দুই চ্যানেলের দুই রত্ন! স্লট হারালেও সাফল্যের মুকুট নিয়ে থাকবে এই দুই ধারাবাহিক-মনে করেন দর্শক!

ম্যাজিক মোমেন্টস যাকে তাকে কাস্ট করে না। যেখানে সোনামণি সাহা রুকমা রয় মধুমিতা সরকার সোলানকি রয়,, মনামি ঘোষ,,এর মত নামকরা অভিনেত্রীদের কাস্ট করেছে। সেখানে অনুষ্কা কে যোগ্য বলে মনে হয়েছে বলেই লিণা গাঙ্গুলী কাস্ট করেছে।আপনাদের বলায় কিছু যায় আসবে না”

Related Articles