বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী সিরিয়ালে বুড়ো সমরেশকে নিয়ে দুই বুড়ি কৌশিকী আর দিব্যা টানাটানি করে, এমন মনে হয় কৌশিকী নায়িকা সমরেশ নায়ক আর দিব্যা 2nd লিড!

একটি ধারাবাহিকে বিভিন্ন সময় নানান ধরনের ট্র্যাক আসে, কখনো দেখা যায় যে নায়কের স্মৃতি হারিয়ে গেছে,কখনো আবার দেখা যায় নায়িকা স্মৃতিভ্রষ্ট। বিভিন্ন রকম যে গল্পগুলো এই ধারাবাহিকে বিভিন্ন সময় দেখা যায়,সেই প্রত্যেকটি গল্পের আলাদা আলাদা ফ্লেভার।

এই ফ্লেভারগুলো গল্পকে একটা ভিন্ন ভিন্ন স্বাদ দেয়। তবে কখনো কখনো ধারাবাহিকে টিআরপির জন্য এমন কিছু কিছু ট্র্যাক আসে যা নিয়ে হাসাহাসি শুরু হয়ে যায়। আসলে ধারাবাহিক মানে অলীক কল্পনা এই বিষয়টা দর্শক মেনে নিলেও কখনো কখনো দর্শক ধারাবাহিকের মধ্যে যুক্তি খুঁজতে শুরু করেন আর তখন এ বিষয়টা হাস্যকর হয়ে ওঠে এমনটাই হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীতে।

আরও পড়ুন : আজ মনের মতো এপিসোড হলো!রাণী দুনিকে নিয়ে চলে গেছে দূর্জয় কে ছেড়ে!খুব ভালো হয়েছে এটা! কারণ দূর্জয় যা করেছে,তা ক্ষমার যোগ্য না

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে, সমরেশকে দিব্যা সেন ভালোবাসে, সমরেশকে নিয়ে দিব্যা ও কৌশিকী মুখার্জির মধ্যে রীতিমতো লড়াই হয়। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে হাসাহাসি।

কারণ সাধারণত দেখা যায় যে, নায়ক নায়িকাদের নিয়ে এই ট্র্যাকগুলো তৈরি হয়। একজন নায়ককে অন্য কেউ ভালোবাসে এবং সে নায়িকার থেকে সবসময় নায়ক কে ছিনিয়ে নিতে চায় এবং ভিলেনের মতো আচরণ করে। কিন্তু এক্ষেত্রে ট্রাকগুলো এমন ভাবে তৈরি করা হয়েছে যেন কৌশিকী নায়িকা আর সমরেশ নায়ক আর দ্বিতীয় নায়িকা হচ্ছে দিব্যা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অন্য সিরিয়ালে নায়ক কে নিয়ে নায়িকা আর খলনায়িকা টানাটানি করে,আর জগদ্ধাত্রী সিরিয়ালে বুড়ো সমরেশ কে নিয়ে দুই বুড়ি কৌশিকী আর দিবিয়া টানাটানি করে, এমন মনে হয় কৌশিকী নায়িকা সমরেশ নায়ক আর দিবিয়া 2nd লিডার!
জগদ্ধাত্রী”

 

Related Articles