বাংলা সিরিয়াল

Most Wanted ফালতু একটা চরিত্র দূর্জয়!এতো কিছুর পরও তার কোনো অনুতাপ নেই,রাণী যে চলে গেছে বাড়ি ছেড়ে,চিরদিনের জন্য তাকে ছেড়ে এর জন্য কোনো দুঃখ-কষ্ট নেই!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী দেখে দর্শক এখন বিরক্ত হয়ে গিয়ে বলছেন এই ধারাবাহিক এখন অনুরাগের ছোঁয়ার দ্বিতীয় ভার্সন হয়ে গেছে কারণ পিকলুর কথা শুনে রানীকে একবারও প্রশ্ন জিজ্ঞেস না করে কোন কিছু জানতে না চেয়ে পিকলুর কথায় বিশ্বাস করে রানীর চরিত্রের দিকে আঙুল তোলে দুর্জয়।

এরপর রানীকে থাপ্পড় পর্যন্ত মারে সে। গল্প এখানেই থেমে থাকে না, বরং বলা চলে গল্প এখান থেকে শুরু হয়। তীব্র আত্ম সম্মানের অধিকারী রানী এই ঘটনার পর দুর্জয়ের বাড়ি থেকে বেরিয়ে আসে
নিজের মেয়েকে কোলে করে।

আরও পড়ুন : জগদ্ধাত্রী সিরিয়ালে বুড়ো সমরেশকে নিয়ে দুই বুড়ি কৌশিকী আর দিব্যা টানাটানি করে, এমন মনে হয় কৌশিকী নায়িকা সমরেশ নায়ক আর দিব্যা 2nd লিড!

এরপর সে আশ্রয়ের খোঁজে অন্য একটি জায়গায় যায়। সেখানে গিয়ে সে সেখানকার গৃহিণীকে দেখভাল করে ও তারপর সেখানে তার থাকা খাওয়ার একটা ব্যবস্থা হয়ে যায় অন্যদিকে দুর্জয়ের মধ্যে কোন হেল দোল নেই। তার স্ত্রী যে তাকে ছেড়ে চলে গেলো এই বিষয়ে তার মনের মধ্যে কোনো ভাবনা নেই। সে কোন কিছুর জন্যই অনুতপ্ত না যা দেখে দর্শক রীতিমতো রেগে যাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Most Wanted ফালতু একটা চরিত্র দূর্জয় এতো কিছুর পরও তার কোনো অনুতপ্ত নেই,রাণী যে চলে গেছে বাড়ি ছেড়ে,চিরদিনের জন্য তাকে ছেড়ে এর জন্য কোনো দুঃখ-কষ্ট নেই,,এখনো ওর রাগ,জেদ দেখিয়ে চলেছে সবার সামনে সমানে বলেই চলেছে রাণী দোষী,ও নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারলো না কেন!!

আবার মেয়ের ওপর অধিকার দেখিয়ে মেয়ের কাস্টরি চাইবে বলছে দূর্জয়ের মতো এমন ফালতু আর বাজে বর যেন কারো না হয়,,এতোদিন সংসার করার পরও যে নিজের বউকে চিনতে পারে না,এখনো বউয়ের চরিত্র নিয়ে প্রশ্ন তুলে আর যাই হোক সে ভালো বর বা কারো যোগ্য স্বামী হতে পারে না”

আরও পড়ুন : কথা ৬.৪ এর ওপরে দিতেই পারে না,তার ফ্যানসদের মুখে বড়ো বড়ো কথা মানাই না!-জগদ্ধাত্রী নিয়ে ট্রোল করাই মুখ খুললেন এক জগদ্ধাত্রী ভক্ত

ঐ নেটিজেন দুর্জয়ের চরিত্রের দোষ বলতে গিয়ে আরো বলেন যে,“তার ওপর আবার তার চরিত্র তো আবার ফুলের মতো পবিত্র
সারাদিন X-আনিশা সাথে ঘুরে বেড়ায় সে আবার আসছে অন্যের চরিত্রের সার্টিফিকেট দিতে
আজ মেজো বৌদি যা বলছে একদম ঠিক বলছে,রাণী মেয়ে বলেই কেন তাকে বার বার পরীক্ষণ দিতে হবে
সত্যি বলতে এই দূর্জয়কে আমার আর সহ্য হচ্ছে না,,

রাণী এবার ওর লড়াই একা লড়বে এবং নিজে ডাক্তার হয়ে,মেয়েকে মানুষের মতো মানুষ করে সবাইকে দেখিয়ে দিবে
রাণীর একার লড়াই দেখার জন্য মুখিয়ে রইলাম”

Related Articles