বাংলা সিরিয়াল

কথা ৬.৪ এর ওপরে দিতেই পারে না,তার ফ্যানসদের মুখে বড়ো বড়ো কথা মানাই না!-জগদ্ধাত্রী নিয়ে ট্রোল করাই মুখ খুললেন এক জগদ্ধাত্রী ভক্ত

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে, জগদ্ধাত্রী ও কৌশিকী মুখার্জী নানান রকম কেস সলভ করেন আর ইন্টেলিজেন্স অফিসার হয়েও ধারাবাহিকের নায়ক হয়েও স্বয়ম্ভুর সেরকমভাবে কোন গুরুত্ব থাকে না, যে কারণে অন্যান্য ধারাবাহিকের ফ্যানরা এই ধারাবাহিকটিকে নিয়ে যথেষ্ট ট্রল করেন।

কিন্তু এতদিন সেই সমালোচনা করার ব্যাপারটা অনেক কম ছিল তার কারণ জগদ্ধাত্রী বঙ্গসেরা হচ্ছিল এবং স্লট লিড হচ্ছিল। কিন্তু বেশ কয়েক সপ্তাহ ধরে জগদ্ধাত্রী সাথে প্রতিপক্ষ ধারাবাহিক কথার টিআরপি গ্যাপ কমতে শুরু করেছে।

আরও পড়ুন : ‘তোমাদের রাণী ফ্যানসরা জগদ্ধাত্রীকে নিয়ে ট্রোল না করে একটু তোমাদের রাণী নিয়ে ভাবো’জগদ্ধাত্রী ফ্যানসরা মুখ খুললেন অবশেষে!

যার পর কথা ধারাবাহিকের ভক্তরা রীতিমতো জগদ্ধাত্রী ধারাবাহিক নিয়ে সমালোচনার trolling শুরু করেছেন। এতদিন এই সমালোচনার ট্রোলিং মুখ বুজে সহ্য করলেও এইবার জগদ্ধাত্রী ফ্যানরা সমালোচনার উত্তর দিলেন। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এখনো যে সিরিয়াল ৭.৩ এর ওপরে দিতে পারলো না তাই দুবার আর সর্বমোট ৪ বার ৭+

দিয়েছে আর বাদ বাকি বেশিরভাগ সময় ৬.৪ এর ওপরে দিতেই পারেনা তার ফ্যানসদের মুখে বড়ো বড়ো কথা মানাই না। আসলে কিছু বলতাম না কিন্তু গ্যাপ ০.৩ গ্যাপে আসাতে তাও স্লটলিড না তারপরেও যেভাবে জগদ্ধাত্রীকে ট্রোল করা হচ্ছে তাতে কিছু না বলে থাকতে পারলাম না। কথা ফ্যানসরা দেখো আবার কথার অবস্থা লাভ বিয়ে আজকাল ও বাংলা মিডিয়ামের মতো না হয়।”

ঐ নেটিজেন আরো লিখেছেন যে, প্রতি সপ্তাহে নতুন নতুন নতুন প্রোমো দিয়েও কিছু ধামাকা করতে পারছে না কথা,“জগদ্ধাত্রীর না হয় এক গল্প। কিন্তু কথার প্রতিসপ্তাহে প্রোমো দিয়ে নতুন নতুন টুইস্ট এনেওতো কিছুই করতে পারছে না কথা।

আরও পড়ুন : গল্প এতো fast দেখানো হয়েছে মনেই হয় নি এটা লীনা গঙ্গোপাধ্যায়ের সিরিয়াল!-রোশনাইয়ের প্রথম পর্ব দেখে বলছেন দর্শক!

আসলে কথার কোথায় থাকা উচিত সেটা বাংলার মানুষ প্রতিনিয়ত দেখিয়ে দিচ্ছে তাই তার ফ্যানসদের বড়ো বড়ো কথা যায়না। আসলে সারাজীবন আলুসিদ্ধ খেতে খেতে হঠাৎ যখন একটু আলুর ঝোল সামনে পাই তখন মনে করে যেন সামনে মাংসভাত পেয়ে গেছে। সেই অবস্থা হয়েছে কথা ও জলসা ফ্যানসদের।”

Related Articles