বাংলা সিরিয়াল

মনের কথা এখন আগের চেয়ে ভাল লাগে!পরাগ পুরোদমে পজেটিভ হয়ে গেছে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কার কাছে ক‌ই মনের কথা। এই ধারাবাহিকে দেখা যায় যে, পরাগ প্রথম থেকেই শিমুলের সাথে খারাপ ব্যবহার করেছে, বিয়ের পর থেকে রীতিমতো শিমুলকে বৈবাহিক ধর্ষণের শিকার হতে হয়েছে। একটা সময় পর পরাগ নিজের ভুল বুঝতে পারে এবং সে নিজের ভুল শুধরাবার জন্য শিমুলের কাছে একটা সুযোগ চায় কিন্তু ততদিনে অনেক দেরি হয়ে গেছে।

তখন শিমুল শতদ্রুকে বিয়ে করবে বলে ঠিক করেছে। এরপর পরাগের যখন অ্যাক্সিডেন্ট হয় এবং পরাগ পঙ্গু হয়ে যায় তখন শিমুল বুঝতে পারে ওই পরিবারের মানুষের তাকে কতটা পরিমাণে দরকার সেই কারণে পরিবারের কথা ভেবে সে আবার পরাগকে বিয়ে করে।

আরও পড়ুন : কথা ৬.৪ এর ওপরে দিতেই পারে না,তার ফ্যানসদের মুখে বড়ো বড়ো কথা মানাই না!-জগদ্ধাত্রী নিয়ে ট্রোল করাই মুখ খুললেন এক জগদ্ধাত্রী ভক্ত

অন্যদিকে এই সময় থেকেই পরাগ আর শিমুলের সম্পর্কটা নতুন করে শুরু হয়, বিছানায় পড়ে যাওয়ার পর থেকে পরাগ শিমুলের ভালো কামনা করতে থাকে আর এই সময় শিমুল বুঝতে পারে পরাগ সত্যি সত্যি ভালো হয়ে গেছে এবং পরাগের সাথে নতুন করে একটা সূচনা করার চেষ্টা করে সে।

এরপর ধারাবাহিকে দেখা যায় হুট করে একদিন পরাগ নিখোঁজ হয়ে যায় এবং তারপর তাকে যখন তাকে খুঁজে পাওয়া যায় তখন স্মৃতিশক্তিহীন অবস্থায় তাকে পাওয়া যায় কিন্তু পুরোটাই ছিল তার নাটক, শিমুলকে বাঁচানোর জন্য সে এই ছকটা কষে ছিল। এইভাবে পরাগকে বদলে যেতে দেখে খুশি হয়ে গেছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে“মনের কথা এখন আগের চেয়ে ভাল লাগে।পরাগ পুরোদমে পজেটিভ হয়ে গেছে।শিমুলের প্রতি ভীষণ কেয়ারিং।শিমুলও পরাগকে মেনে নিতে শুরু করেছে।

আরও পড়ুন : দেখো পেটের বাচ্চাটা আবার উৎসবের নাকি?-বিয়ের পরেও উৎসবের প্রতি দুর্বল জগদ্ধাত্রী দেখে চূড়ান্ত ট্রোল করা হলো এই ধারাবাহিককে!

একটা সম্পর্ক ভাঙতে সময় লাগেনা কিন্তু সেটাকে গড়তে বা ধরে রাখতে হলে অনেক কিছুই বিসর্জন দিতে হয়।এই সুন্দর এপিসোড গুলো টিআরপি না পেলেও আফসোস নেই।সবকিছুকে টিআরপি দিয়ে বিবেচনা করা যায় না।”

Related Articles