বাংলা সিরিয়াল

আজ মনের মতো এপিসোড হলো!রাণী দুনিকে নিয়ে চলে গেছে দূর্জয় কে ছেড়ে!খুব ভালো হয়েছে এটা! কারণ দূর্জয় যা করেছে,তা ক্ষমার যোগ্য না

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রাণী। এই ধারাবাহিকে দেখা যায় যে, পিকলু রানীকে ভালোবাসে তাই সে অনিশার পাতা ফাঁদে পা দেয় এবং অনিশার পরামর্শ অনুযায়ী দুর্জয় এবং রানীর সম্পর্কে ফাটল ধরাতে শুরু করে।

পিকলুর কাছ থেকে রানীর বিষয়ে কথা শুনে রানীকে প্রশ্ন মাত্র না করে দুর্জয় রানীকে সন্দেহ করে এবং রানীর চরিত্র নিয়ে প্রশ্ন তোলে। রানী শেষমেষ দুর্জয়ের বাড়ি ছেড়ে দুনীকে নিয়ে বাইরে বেরিয়ে যায়। অন্য একটি পরিবারে গিয়ে সেই পরিবারে ডাক্তারি পড়ুয়া হিসাবে এক অসুস্থ মানুষকে দেখার বিনিময়ে খাওয়া থাকা পড়ার খরচ চায়।

অন্যদিকে দুর্জয় যখন চিঠিতে পড়ে রানী চলে গেছে তখন সে ভাবে যে, রানী তার বাবার বাড়িতেই যাবে কারণ এর বেশিদূর তার পক্ষে যাওয়া সম্ভব নয়। কিন্তু রানী যে অন্য কোথাও যেতে পারে তা দুর্জয় ভাবতে পারে নি।

আরও পড়ুন : অরিজিনাল স্টোরি অনুযায়ী হলে কেমন হবে কে প্রথম কাছে এসেছির গল্প?

কিন্তু রানী সেটা করে দেখিয়ে দিয়েছে অন্যদিকে দর্শকরা কিছুতেই চায় না যে,রাণী আর দুর্জয়ের মধ্যে কোনো রকম মিল হোক। কারণ দুর্জয়ের
ব্যবহার দেখে বাকরুদ্ধ হয়ে গেছেন দর্শক। তাদের বক্তব্য রানীর আর কোনোমতেই ফিরে আসা উচিত নয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“আজ মনের মতো এপিসোড হলো রাণী দুনি কে নিয়ে চলে গেছে দূর্জয় কে ছেড়ে.. খুব ভালো হয়েছে এটা.. কারণ দূর্জয় যা করেছে,তা ক্ষমার যোগ্য না.. সিরিয়াল বলে হয়তো আমরা মিল চাইবো, কিন্তু বাস্তব হলে তা সম্ভব ছিলো না..

রাণীর ওপর শুল্কার মানসিক অত্যাচার আর দুই দিন পর পর দূর্জয়ের ভুল বুঝে মানসিক আঘাত মেনে নেওয়া সম্ভব ছিলো না তার মধ্যে দূর্জয় গায়ে হাত তুলে ফেলেছে এবার..যতো রাগই করুক ওরকম নোংরা নোংরা কথা বলে সবার সামনে অপমান আর গায়ে হাত তোলা আমার পক্ষে সাপোর্ট করা সম্ভব না..ভুল তো ভুলি..যতোই দূর্জানি ফ্যান হই না কেনো.. দূর্জয়ের একটা উচিত শিক্ষা হোক,রাণী কে এবার সহজে খুঁজে না পাক,অনেক কঠিন ভাবে কষ্টে রাণী কে ফিরে পাক সেটাই চাই..

দূর্জয় চরিত্র খুব বেয়াদব বানিয়ে ফেলছে লেখক..আজ তো রিতমের গায়েও হাত উঠাতো আরেকটু হলে.. দূর্জয়ের চরম শিক্ষা হোক সেটাই চাই..এতো কিছুর পর ও দূর্জয় আশা করছিলো আজ যে রাণী ওর হাতে আঘাত পেয়েছে সেটা দেখতে আসবে
কেবল তো শুরু রাণীর জন্য আজ দূর্জয় কষ্টে রাতে ছটফট করছিলো,রাণী কে স্বপ্ন দেখছিলো ওইটুকু সিনে দূর্জয়ের জন্য মায়াও হচ্ছিলো আবার হাস্যকর ও লাগছিলো.. দূর্জয় তোকে বলছি শোন, বউ ছাড়া যখন তোর চলেনা,এতো ভালোবাসিস,হারানোর ভয় এতো তাহলে কেনো বউকে তোর এতো অবিশ্বাস আর বার বার বউয়ের কথা না শুনে মাথা গরম করিস আর কেনোই বা নিজের এক্স গার্লফ্রেন্ডের কথা এতো শুনিস বা বিশ্বাস করিস..

আরও পড়ুন : নীলু নিজের প্রেগন্যান্সির নাটক সত্যি হিসেবে প্রমাণ করবার জন্য এবার ডাক্তার কে মিথ্যেবাদী বানিয়ে দিল!

রাণী আজ চলে গেলো বুঝবি মজা এবার দূর্জয়..তোর শাস্তি দেখার অপেক্ষায় আছি..এই ট্র্যাকের মাধ্যমে দূর্জয় নিজের খারাপ অভ্যাস আর ভুলগুলো সংশোধন করবে..তবে এতো কিছুর পর ও দূর্জানির জন্য খুব কষ্ট হচ্ছে ওদের আলাদা দেখলেই কষ্টে বুক ফেটে যায় আমার
খুব ইমোশনাল এপিসোড হচ্ছে..তবে এপিসোডগুলো অনেক টানটান ইন্টারেস্টিং হচ্ছে..সবাই সন্ধ্যা ছয়টায় টিভি তে দেখো

প্রতিদিন অবশ্যই তোমাদের রাণী
রাণী ওর মেয়েকে নিয়ে কোথায় যায় সেটা দেখার জন্য খুব এক্সাইটেড আর দূর্জয়ের রাণীর জন্য কষ্ট পাওয়া, ছটফট করা আর ভুলের শাস্তিগুলো দেখতে পাবো আমরা এখন থেকে…”

Related Articles