বাংলা সিরিয়াল

নীলু নিজের প্রেগন্যান্সির নাটক সত্যি হিসেবে প্রমাণ করবার জন্য এবার ডাক্তার কে মিথ্যেবাদী বানিয়ে দিল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যায় যে, ঘোঁতনের পাতা ফাঁদ থেকে বুবাইকে কোনোরকম সেভ করে নেয় পর্ণা। বুবাই কে নির্দোষ প্রমাণ করে সে,তবে এত কিছুর পর ও মৌমিতা বদলায় না,বুবাই এর কাছে পর্ণার নামেই খারাপ বলতে থাকে সে। এইসব সহ্য করতে না পেরে জেঠিমা মৌমিতাকে সবার সামনে চড় মারে – যারপর

প্রতিশোধস্পৃহায় আর‌ও‌ জ্বলতে থাকে মৌমিতা। সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে মে,দত্ত বাড়িকে শেষ করার জন্য এবার মৌমিতা ঈশা হলো এক। দত্ত বাড়িকে শেষ করতে ফাঁদ পাতলো ঈশা আর অজান্তেই ঈশার পাতা ফাঁদে পা দিয়ে ফেললো পর্না।

আরও পড়ুন : নীলু নিজের প্রেগন্যান্সির নাটক সত্যি হিসেবে প্রমাণ করবার জন্য এবার ডাক্তার কে মিথ্যেবাদী বানিয়ে দিল!

ঈশা মৌমিতাদের থেকে সুইটির বিষয়ে পর্ণার সব কিছু শোনার পর ঠিক করে, পর্নার মনটাকে সুইটির থেকে অন্যদিকে ঘোরাতে হবে আর সেই জন্য কৃষ্ণা ও জেঠুর মধ্যে ঝামেলা লাগিয়ে দত্ত বাড়িকে ভেতর থেকে দুইভাগে ভেঙে ফেলতে হবে তবেই পর্ণাকে জব্দ করা সম্ভব হবে।

এরপর ঈশা তার লোকেদের শাড়ির কথার জন্য একটি লোভনীয় ১০ লক্ষ টাকার অফার দিয়ে পর্নার কাছে পাঠিয়ে দেয়, কিন্তু এই ব্যবসার ক্ষেত্রে শর্ত একটাই তা হলো, তাদের দুজনকে আজকে থেকেই দশ দিনের জন্য ওড়িশাতে গিয়ে ঐ প্রোগ্রামটাই উপস্থিত থাকতে হবে।

আরও পড়ুন : বিপদে বুবাইকে বাঁচালো পর্ণা! এরপরই কি অয়ন মৌমিতা ঈশার দল ছেড়ে পর্ণার গুনগান করবে?

পর্না প্রথমে একটু আপত্তি করলেও, পরে ঠিক হয়, যে পর্নাই যাবে,তবে সৃজন পর্নাকে ছেড়ে দিয়ে তারপর ফিরে আসবে। সেইমত তারা দুপুরের ২ টো টিকিট ও ২ লক্ষ টাকা অ্যাডভান্স করে চলে যায়। তারপর তারা বাইরে বেরিয়ে ঈশাকে বলে, কাজ হয়ে গেছে। ঈশা ভাবে এইবার তার পরিকল্পনা সফল হবেই পর্না এবার ফিরে এসে দেখবে তার সাধের দত্ত বাড়ি আর এক নেই।

Related Articles