বাংলা সিরিয়াল

নীলু নিজের প্রেগন্যান্সির নাটক সত্যি হিসেবে প্রমাণ করবার জন্য এবার ডাক্তার কে মিথ্যেবাদী বানিয়ে দিল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে নীলুর সমস্ত নাটক সত্যি হিসেবে প্রমাণ করবার জন্য নিলু এবার ডাক্তার কে মিথ্যেবাদী বানিয়ে দিল। হ্যাঁ ,নীলু যে প্রেগন্যান্ট নয়- এটা তো শিওর।‌

তাই সেই সত্যি সামনে চলে এলো টেস্ট করায় কিন্তু প্রেগনেন্সী টেস্টের রিপোর্ট নেগেটিভ আসায় নীলু বুদ্ধি করে ডাক্তারকেই খারাপ বলে দিলো। অন্যদিকে নিজেকে নির্দোষ প্রমাণ করতে রাই তার রঞ্জনদার সাথে দেখা করে বাড়ি ফিরছিলো। এমন সময় রাস্তায় শৌর্যের সাথে দেখা হয় তার তখন শৌর্য রাইকে বসের বাড়িতে রান্না করা নিয়ে বেশ করে কথা শোনায়।

আরও পড়ুন : বিবাহিত হয়ে এমন পোশাকে + কপালে সিঁদুর হাতে শাখা পলা কিছুই নেই! এইসব ঢং মার্কা আধুনিকতা’-তোমাদের রানী নিয়ে তুমুল সমালোচনা সোশ্যাল মিডিয়ায়!

এরপর নীলুও সেখানে এসে রাইকে অনেকগুলো কথা শুনিয়ে দেয়, কিন্তু রাই এবার চুপচাপ সব কথা হজম না করে নীলুকে তার উপযুক্ত জবাব দিয়ে চলে যায় আর যাওয়ার আগে বলে যায় যে, নীলু তোর টেস্টের রিপোর্টটা আসলে আমাকে একটু জানাস- এটা শুনে নীলু আরও রেগে যায়।

এরপর শৌর্য ও নীলু যখন চেম্বারে যায়, তখন ডাক্তার শৌর্যকে রিপোর্টটা দেখায়।
রিপোর্ট টা দেখে শৌর্য অবাক হয়,কারণ রিপোর্ট এসেছে নেগেটিভ। নীলুকে সে রিপোর্টটা দেখায় আর মনে মনে বলে,আমি তো জানতাম নেগেটিভই আসবে,কিন্তু ভুলকরে কি পজেটিভ হতে পারলো না।

এরপর‌ই পরিস্থিতি ম্যানেজ করতে নীলু নাটক শুরু করে আর বলে, এই রিপোর্টটা ভুল, আমি নিজে টেস্ট করে দেখেছি,আমার রিপোর্ট পজেটিভ এসেছিলো,এটা কিছুতেই নেগেটিভ হতেই পারেনা -নীলুর নাটক দেখে শৌর্য আবার‌ও নীলুকেই বিশ্বাস করে ও সে ডাক্তারকে বলে,,“ড: আপনি কি ১০০ শতাংশ সিওর, যে এই রিপোর্টটা একদম সঠিক”

আরও পড়ুন : শ্যামলীর বুদ্ধিতেই সব বাজিমাত! অরুনাভ আর তৃষার সকল শয়তানি ফাঁস হয়ে গেল কোন গোপনেতে!

ডাক্তার তখন বলে, কোনো কোনো সময় ভুল হতেই পারে,তাই আরেকবা ইউরিন টেস্টটা করিয়ে নিন, তাহলে আমরা ১০০% সিওর হয়ে যাবো। কিন্তু নীলু বলে,এখান থেকে আমি আর কোনো টেস্টই করাবো না,এই ডাক্তার খারাপ,এই ডাক্তার মিথ্যেবাদী-এইসব বলে রীতিমতো সিনক্রিয়েট করে সে ডাক্তারখানা থেকে বেরিয়ে যায়।

Related Articles