বাংলা সিরিয়াল

শ্যামলীর বুদ্ধিতেই সব বাজিমাত! অরুনাভ আর তৃষার সকল শয়তানি ফাঁস হয়ে গেল কোন গোপনেতে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে ক‌ই মনের কথাতে দেখা যাচ্ছে যে,এই প্রথম শ্যামলীর কথা বিশ্বাস করে অরুনাভের জন্য ফাঁদ পাতলো অনিকেত। শ্যামলী তার সন্দেহের কথা অনিকেতকে বলে দেয় কিন্তু সে কিছুতেই অরুনাভর নাম বলতে চায় না, শুধু অনিকেতকে বলে আমাকে একবার বিশ্বাস করুন আপনি, তারপর তাদের প্ল্যান মতো তারা দুজনে

মিলে ছদ্মবেশে জোড়াবাড়িতে যায় এবং তারা চালাকি করে একটা নতুন কাজের কন্টাক্ট অরুনাভকে দিয়ে দেয় আর অরুনাভ ও তৃষা খুব খুশি হয়ে যায় এবং তারা ঠিক করে যে, এই তো সুযোগ, এই সুযোগ বার বার আসবে না,এটাকে তাই তারা এবার বেশি বেশি করে চুরি করার সিদ্ধান্ত নেয়।

আরও পড়ুন : গাঁটছড়ার মতো জগদ্ধাত্রী সিরিয়ালে ও সেম জিনিস হচ্ছে! টি আর পি পেতে গাঁটছড়াকে কপি করলো জগদ্ধাত্রী!

অন্যদিকে অনিকেত ভেঙে পড়ে, তার মন কিছুতেই সায় দেয় না, সে অরুনাভকে সবটা জানিয়ে দিতে চায়, কিন্তু শ্যামলী বলে স্যার দয়াকরে আমাকে একটি বার বিশ্বাস করুন, এরপর অনিকেত রাজি হয়ে যায়,আর শ্যামলীর কথা অনুযায়ী চলে অরুনাভ আর তৃষার সমস্ত শয়তানি ধরা পড়ে যায়।

প্রথমে দেখা যায় যে, অরুনাভদের মালপত্র সব মাপার পরেও দেখা যায় যে সব ঠিক আছে, অর্থাৎ শ্যামলীর ফেঁসে যাওয়ার মত একটা পরিস্থিতি তৈরি হয় কিন্তু তারপর শ্যামলী রাস্তায় বালি দেখে গাড়ি দাঁড় করাতে বলে আর গাড়ি থেকে মালপত্র বার করে দেখিয়ে দেয় যে আসলে কীভাবে তারা মালপত্রের ওজন ঠিক রাখে।

আরও পড়ুন : ‘আদৃত কৌশাম্বীকে বিয়ে করতে চলেছে শুনেই মিঠাই ফ্যানরা জ্বলছে!’কৌশাম্বীর ইন্টারভিউকে কেন্দ্র করে শুরু হলো নতুন বচসা!

অরুনাভ আর তৃষার সমস্ত শয়তানি ধরা পড়ে যায় অবশেষে আর শ্যামলীর বুদ্ধিতেই হয় সব বাজিমাত যা দেখে খুশি হয় তার দর্শক ও।

Related Articles