বাংলা সিরিয়াল

অনুরাগ আর মনের কথার গ্যাপ মাত্র ০.৫! নিজের হাতে হরগৌরী আর অনুরাগকে শেষ করল জলসা!-বলছেন দর্শক!

স্টার জলসার অলটাইম স্লট লিডার ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল স্লট হারালো মিঠিঝোরার কাছে, অন্যদিকে কার কাছে ক‌ই মনের কথার সাথে স্লট গ্যাপ কমছে অনুরাগের ছোঁয়ার। অনেকেই বলছেন খুব বেশিদিন নেই যেদিন অনুরাগের ছোঁয়া স্লট হারাবে আর হরগৌরীর মত এই ধারাবাহিকের অলটাইম স্লট লিডারের তকমা ঘুচবে।

অনেকে আবার বলছেন এটা তো হওয়ারই ছিল দীর্ঘ সময় ধরে কোন ধারাবাহিক স্লট লিড করে না, অনুরাগের ছোঁয়া, হরগৌরী দীর্ঘ সময় স্লট পেয়েছে। তাই প্রতিপক্ষ ধারাবাহিক ও যে একবার বাজিমাত করবে এটা তো কালের নিয়ম।

আরও পড়ুন : শ্যামলীর বুদ্ধিতেই সব বাজিমাত! অরুনাভ আর তৃষার সকল শয়তানি ফাঁস হয়ে গেল কোন গোপনেতে!

অনেকের আবার বক্তব্য অনুরাগের ছোঁয়াতে দীর্ঘদিন ধরে সূর্যকে দেখানো হয় না যে কারণে টিআরপিতে এফেক্ট পরেছে , অনেকে আবার মনে করছেন সূর্য দীপার জুটি ভাঙার জন্য টিআরপি কম হয়েছে।

কেউ কেউ আবার লিখেছেন ‘অনুরাগের এই পতনে আমি খুশি!’আবার অনেকের মতে, অর্জুনের সাথে দীপার কেমিস্ট্রি যখন জমে ক্ষীর হয়ে উঠবে তখন এই ধারাবাহিকের টিআরপি আবার তরতর করে বাড়বে। একজন আবার এই ধারাবাহিকের গ্যাপ কমায় বেশ দুঃখ প্রকাশ করেছেন।

আরও পড়ুন : লীনার ঝনকের রিমেক আসছে স্টার জলসায়! লিডে থাকবেন শন এবং অনুষ্কা!‘বনির বিপরীতে কুনাল থাকলে ভালো হতো আক্ষেপ দর্শকের!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনুরাগের গ্যাপ মাত্র 0.5 ।
হরগৌরী অলরেডি স্লট হারিয়েছে।খুব শীঘ্রই হয়তো অনুরাগের স্লট টাও আর থাকবে না।গতবছর যেই সিরিয়াল দুটো জলসার বিপদে ঢাল হয়ে দাঁড়িয়েছিল, জলসা নিজের হাতে এদের ধ্বংস করলো।এইরকম অন্যায় করে জন্যই জলসার প্রাইম স্লট আজ দেড় বছর ধরে ডুবে আছে।”

Related Articles