বাংলা সিরিয়াল

অনুরাগের ছোঁয়ার আসল খলনায়িকা দীপা! মিশকা আসলে হিরোইন-যে এতকিছুর পরেও সূর্যকে ভোলেনি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিক এক সময় দর্শকের চোখের মনি ছিল, এই ধারাবাহিক অলটাইম স্লট লিডার তো ছিলই তার সাথে অনেকবার বঙ্গ সেরা হয়েছে কিন্তু বর্তমানে প্রতিপক্ষ ধারাবাহিকের সাথে এই ধারাবাহিকের গ্যাপ এসে ঠেকেছে ০.৫ এ।

অনেকেই মনে করে খুব শীঘ্রই অনুরাগের ছোঁয়া নিজের স্লট হারাবে আর প্রতিপক্ষ ধারাবাহিক বাজিমাত করবে। তার কারণ এই ধারাবাহিকের গল্প একেবারেই ঘেঁটে ঘ হয়ে গেছে। এই ধারাবাহিক শুরু হয়েছিল সূর্য দীপার গল্প নিয়ে তাদের রসায়ন তাদের কেমিস্ট্রি দেখতেই উৎসুক ছিলেন দর্শক। কিন্তু মাঝখানে সূর্য দীপার মধ্যে একটা ভয়ঙ্কর ভুল বোঝাবুঝি ক্রিয়েট করে দুজনের মাঝখানে আনা হলো অর্জুনকে।

আরও পড়ুন : অনুরাগ আর মনের কথার গ্যাপ মাত্র ০.৫! নিজের হাতে হরগৌরী আর অনুরাগকে শেষ করল জলসা!-বলছেন দর্শক!

এই অর্জুন ছোট থেকে দীপা কে ভালবাসতো কিন্তু কখনো নিজের ভালবাসার কথা দীপাকে মুখ ফুটে বলতে পারে না, অন্যদিকে অর্জুন যেমন এলো তেমনি সূর্যের জীবনে এলো ইরা, যে ইরার সাথে সূর্যের বিয়ে হয়ে গেলো, অপরদিকে দীপাও সময়ের সাথে সাথে সূর্যকে ভুলে অর্জুনকে একসেপ্ট করে নিল এবং অর্জুনকে বিয়ে করতে রাজি হয়ে গেল।

অনেকেই বলছেন যে, দীপাকে অর্জুনের সাথেই মানায়,সূর্যের সাথে মানায় না। কিন্তু অনেকের বক্তব্য দীপার থেকে মিশকা অনেক ভালো,মিশকা কিন্তু সূর্যকে ভুলে যায় নি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ অনুরাগের ছোঁয়ার মূল খলনায়িকা হলেন মিষকা কিন্তু মিসকার মাথায় বা মনে কোনো প্যজ ছিল না,সে শুধু সূর্যকে ভালোবাসতো আর সূর্যর জন্যই এত কিছু করেছে

আরও পড়ুন : শিমুলকে বাঁচাতে সুস্থ হয়ে ফিরে এলো পরাগ! ধারাবাহিকের প্রোমো দেখে উত্তেজনায় ফুটছেন দর্শক! এমন পরাগকেই তো চেয়েছেন তারা!

কিন্তু এই সিরিয়ালের যে মেননায়িকা দীপা, দীপা কিন্তু এর উপরেও আরো বেশি খলনায়িকা কেনো বললাম বললাম কারণ দীপা আজ সূর্য সূর্য করল কিন্তু হঠাৎ রেগে গিয়ে শাখা সিঁদুর খুলে বাদ দিয়ে দিলো, আর হ্যাঁ সিরিয়ালের শুরুতে দীপা তো একজন সোনাকে নিয়ে বাইরেই ছিলো
কয়েকদিন পর অপরজনের প্রেমে পড়ে গেলো তো আপনারাই বলুন এখন মিস্কা ভালো নাকি দীপা ভালো”

 

Related Articles