বাংলা সিরিয়াল

‘তোমাদের রাণী ফ্যানসরা জগদ্ধাত্রীকে নিয়ে ট্রোল না করে একটু তোমাদের রাণী নিয়ে ভাবো’জগদ্ধাত্রী ফ্যানসরা মুখ খুললেন অবশেষে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রানী একজন স্টুডেন্ট তার স্বপ্ন ছিল ডাক্তারি পড়ার,অনেক বড় নামকরা ডাক্তার হওয়ার স্বপ্ন দেখতো সে, কিন্তু তার এই স্বপ্ন পূরণের পথে একটার পর একটা বাধা আসতে শুরু করে, প্রথমে সে ভালোবেসে ফেলে দূর্জয়কে, এরপর দূর্জয়ের সাথে তার বিয়ে হতে না হতেই সে মা

হয়ে যায় তখন মাতৃত্ব তার স্বপ্ন পূরণের পথে বাধা হয়ে দাঁড়ায় কিন্তু সেই বাধাকে পেরিয়ে রানী এগিয়ে যেতে চায় নিজের স্বপ্নের পথে। সে ঠিক করে সে সংসারও করবে সে মা ও হবে আবার ডাক্তারও হবে, তার এই লক্ষ্য পূরণের পথে প্রচুর প্রতিবন্ধকতা আসে আর সেই প্রতিবন্ধকতা গুলোকে এগিয়ে সে চলে যায়।

আরও পড়ুন : ফালতু ফালতু আজ কার কাছে কই মনের কথায় একঘন্টার মহাপর্ব দিলো!আহামরী কিছুই হলো না! নরমাল পর্বের মতো!

এই তোমাদের রানী ধারাবাহিকের ফ্যানদের সাথে অনেক সময় জগদ্ধাত্রী ফ্যানদের ঝগড়া লাগে কারণ তারা রানী দুর্জয় জুটির সাথে তুলনা করে জগদ্ধাত্রী স্বয়ম্ভু জুটির। তারা জগদ্ধাত্রী ধারাবাহিক নিয়ে এই যে ট্রেলিং করে সম্প্রতি এই ট্রোলিং এর বিরুদ্ধে মুখ খুললেন জগদ্ধাত্রী ভক্তরা।

তাদের কথা হলো তোমাদের রানী ধারাবাহিকের ফ্যানসরা ভুলেই‌ গেছে নিজেদের ধারাবাহিকের দিকে তাকাতে। তাদের বক্তব্য যে, অন্যান্য ধারাবাহিকের সমালোচনা করতে করতে নিজের ধারাবাহিকের টিআরপি যে তলানিতে গিয়ে ঠেকেছে,সেই কথা ভুলতে বসেছে তোমাদের রানী ভক্তরা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বলছি তোমাদের রাণী ফ্যানসরা জগদ্ধাত্রীকে নিয়ে ট্রোল না করে একটু তোমাদের রাণী নিয়ে ভাবো।

আরও পড়ুন : ‘পেখম গুড টাচ বোঝেনি’ পেখমের মায়ের উদ্ভট কথা কি করে বিশ্বাস করছে আবিরদের বাড়ির লোক?

দু সপ্তাহের মধ্যে তোমাদের রাণী যে তার নানী বাড়ি যাওয়ার যোগগী হয়েছে সেদিকে খেয়াল আছে। দুদিন পর যে ২+ নামতে চলল। আর নষ্টামী করেই বা কতদিন সংসার চালাবে। তোমরা একটু তোমাদের রানীর দিকে নজর দাও গ্যাপ কিন্তু ০.৫। অন্য সিরিয়াল ট্রোল না করে নিজেদের সিরিয়াল নিয়ে চিন্তা করো।”

Related Articles