বাংলা সিরিয়াল

অরিজিনাল স্টোরি অনুযায়ী হলে কেমন হবে কে প্রথম কাছে এসেছির গল্প?

‘কে প্রথম কাছে এসেছি’ বলে একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে জি বাংলায়। এই ধারাবাহিকে দেখা যায় যে মধুবনী একজন সিঙ্গেল মাদার,সে একাই বড় করে তোলে ছোট্ট মিহিকে, কারোর সাহায্য সে চায় না, অন্য দিকে মধুবনীর অফিসের বস তাকে সাহায্য করতে চায় সব সময় আর এই স্যার আঙ্কেল কেই নিজের পাপা হিসেবে পেতে চায় মিহি।

এই প্রোমো দেখে অনেকেই বলেছেন যে ধারাবাহিকের প্রোমো সান বাংলার দ্বিতীয় বসন্তের কপি। কেউ আবার মিল খুঁজে পেয়েছেন জি বাংলার কড়ি খেলা ধারাবাহিক ও স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন নিয়ে কাছাকাছির সাথে।

আরও পড়ুন : শেষ মুহূর্তে পরাগের সাক্ষী দেওয়াতেই কি ঘুরে যাবে ধারাবাহিকের টি আর পি?কার কাছে কই মনের কথা তে দারুণ টুইস্ট!

তবে অধিকাংশ দর্শক এই ধারাবাহিক থেকে কপি-পেস্ট অন্যান্য ধারাবাহিকের মতো মনে করলেও কিছু কিছু দর্শক মনে করেন যে হিন্দি একটি ধারাবাহিকের রিমেক বানানো হচ্ছে এই ধারাবাহিকে,সেই রিমেকের আদলে যদি এই গল্প বানানো হয় তাহলে এই গল্পটা অত্যন্ত সুন্দর এবং টক্সিক ফ্রি একটি ধারাবাহিক হবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“original story তে hero নিজের আসল পরিচয় দেবে না heroien কে। hero আসল owner boss সেটা জানতে দেবে না। নিজের best frnd কে fake owner boss বানিয়ে, নিজে normal heroien এর মত employee হয়ে থাকবে প্রথমে। এখানে একটু change লাগল সেটা।”

ঐ নেটিজেন আরেকটি জায়গায় আবার লিখেছেন যে,“যদি remake হয় তাহলে বলি serial টা খুব heartouching, emotion আছে।

আরও পড়ুন : ‘এতকিছুর পরেও বোধ ফিরবে না হিতে বিপরীত হবে’পর্না সম্পর্কে বুবাইকে কুমন্ত্রণা দেওয়ায় মৌমিতাকে এক থাপ্পড় মারলো জেঠিমা দেখে বলছেন দর্শক!

যারা 3rd angle love,toxic serial ভালবাসে না তাদের জন‍্যে।
এই serial দেখে অনেকের yeh hai chahatein season 1, animal movie, tujha hai rabbta, katha ankahee serial এর কথা মনে হবে।
মিহি নিজের জন‍্যে বাবা যায় না মা (মাসি) র জন‍্যে caring, love, understanding husband চায়।”

Related Articles