বাংলা সিরিয়াল

নীলুর পর রাইয়ের জীবনে নতুন বিপদ সুদীপ্ত! কু প্রস্তাবে রাজি না হ‌ওয়ায় রা‌ইকে ফাঁসিয়ে দেবে সে! মিঠিঝোরাতে নতুন টুইস্ট

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে দেখা যায় যে,রাইয়ের জীবন অতিষ্ট করার জন্য এতদিন নীলু,তার মা,ও বড়দাদা ছিলো এইবার এসে জুটলো সুদীপ্ত,যে সুদীপ্ত প্রথম দেখাতেই রাইকে নিয়ে অনির্বাণের সামনে কু মন্তব্য করে ও পরে অফিসে রাইকে একা পেয়ে কু প্রস্তাব দেয়।

সময়মতো অফিসের ট্যাক্স জমা না করার জন্য সুদীপ্তকে কথা শোনায় অর্নিবান,কিন্তু অনির্বাণের কথা পাত্তা না দিয়ে সে অর্নিবানকে রাইয়ের বিষয়ে জিজ্ঞাসা করে, যে এই আইটেমটাকে কোথা থেকে নিয়ে আসলি?

আরও পড়ুন : অনুরাগের ছোঁয়ার আসল খলনায়িকা দীপা! মিশকা আসলে হিরোইন-যে এতকিছুর পরেও সূর্যকে ভোলেনি!

অর্নিবান এই প্রশ্নের উত্তরে বলে যে, ভদ্র ভাবে কথা বল আর হ্যাঁ, উনি ইন্টারভিউ দিয়েই এখানে সুযোগ পেয়েছেন। এরপর সুদীপ্ত ওখান থেকে চলে যায় আর যাওয়ার সময় আবার সে রাইয়ের পেছনে লাগে। অন্যদিকে রাই আগের দিন স্যারের বাড়ি না যাওয়ার জন্য স্যারকে সরি বলতে কেবিনে যায়, কিন্তু অনির্বাণ তার কথা না শুনে তাকে একটা ফাইল দিয়ে সুদীপ্তর কেবিনে পাঠিয়ে দেয়।

অন্যদিকে অর্নিবানের কাছে অপমানিত হয়ে সুদীপ্ত ফোনে কাউকে একটা বলতে থাকে, যে সে অর্নিবানকে শেষ করে ফেলবে আর ঐ ২৫ লাখের হিসেবে কখনোই ও পাবে না। সেই সময় রাই সেখানে চলে আসে আর রাই সুদীপ্তকে ফাইলটা দিতে গেলে, সে রাইয়ের হাত ধরে ও রাইকে কফি খেতে বলে এক‌ইসাথে তার সাথে সময় কাটানোর জন্য কু-প্রস্তাব দেয়,তবে রাই রেগে না গিয়ে বুদ্ধি করে সুদীপ্তকে পাশ কাটিয়ে চলে যায়। যাতে সুদীপ্ত একটু রেগে যায আর রাইকে পাওয়ার কুমতলব আঁটে।

আরও পড়ুন : বাস্তবের প্রেমিককে কিনা সৃজন ভাই বলে ডাকতে হলো শ্বেতাকে! গল্পের স্ক্রিপ্ট টাও বলিহারি!

অন্যদিকে অফিসের অনান্য লোকেরাও রাইকে সুদীপ্তর বিষয়ে সজাগ করে দেয়,যাতে রাই চিন্তায় পড়ে যায়। প্রোমো তেও আমরা দেখেছি যে, রাইকে চোরের বদনামে ফাঁসিয়ে দেওয়ার প্ল্যান সুদীপ্তর! দর্শকরা এখন ভাবছেন যে, তবে কি সুদীপ্তর কু-প্রস্তাবে রাজি না হওয়ার জন্য‌ই রাইকে সে টাকা চুরির অপবাদে ফাঁসিয়ে দেবে?

Related Articles