বাংলা সিরিয়াল

মিঠিঝোরার হাত ধরে দুই বছর পর রাত দশটায় স্লট পেলো জি বাংলা!এবার মনের কথার টার্ন বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে দেখা যাচ্ছে যে, ছুটির দিনে রাই বসের সাথে দেখা করতে যাবে এরকম একটা ঠিক করেছিলো, কিন্তু যখন সে বেরোতে যাবে তখন নীলু এমন ঝামেলা করে যে সে বসের কাছে দেখা করতে যেতে পারে না কিন্তু তার বসের সারাদিন খাওয়া হয় নি ভেবে সে অনির্বাণ এর উদ্দেশ্যে খাবার ডেলিভারি করে পাঠিয়ে দেয়।

কিন্তু অনির্বাণ আবার রেগে গিয়ে সেই খাবার রাইয়ের উদ্দেশ্যে পাঠিয়ে দেয়। যে খাবারের পার্সেল হাতে গিয়ে পড়ে নীলুর! যা দেখে নীলু মারাত্মক সিনক্রিয়েট করে ও রাইয়ের মা রাইকে রীতিমতো মারধর করে।

এরপর পরের দিন রাই অফিসে এসে অনির্বাণকে সরি বললেও অনির্বাণ পুরোনো দিনের কথা আর তুলতে চায় না, অন্যদিকে অফিসে সুদীপ্ত বলে একজন আসে যার কুনজর করে রাইয়ের দিকে। রাইয়ের অফিসের সব কলিগরা পর্যন্ত রাইকে সাবধান করে দেয় সুদীপ্তের বিষয়ে! আর সুদীপ্ত তো নিজেই রাইকে কু প্রস্তাব দেয় কিন্তু রাই বুদ্ধি করে কাটিয়ে যায়।

আরও পড়ুন : নীলুর পর রাইয়ের জীবনে নতুন বিপদ সুদীপ্ত! কু প্রস্তাবে রাজি না হ‌ওয়ায় রা‌ইকে ফাঁসিয়ে দেবে সে! মিঠিঝোরাতে নতুন টুইস্ট

অন্যদিকে মিঠিঝোরার এই দুর্দান্ত এপিসোড টি আর পি বাড়িয়ে দিয়েছে আর স্লট জিতে নিয়েছে প্রতিপক্ষ ধারাবাহিকের থেকে। মিঠিঝোরার প্রতিপক্ষ ছিলো অলটাইম স্লট লিডার ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল।

এই প্রথম হরগৌরী পাইস হোটেল তার স্লট হারালো আর মিঠিঝোরা স্লট পেলো প্রায় দুইবছর পর রাত দশটার স্লট পেলো জি বাংলা,যা দেখে খুব খুশি দর্শক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিঠিঝোরার হাত ধরে দুই বছর পর রাত দশটায় স্লট পেলো জি বাংলা,সব জানে মিঠিঝোরা, এবার মনের কথা স্লট পেয়ে তাকে অষ্টমীর টিআরপি বেড়ে যাক”

Related Articles