বাংলা সিরিয়াল

আজকের পর্বের শেষ অংশটুকু গায়ে কাঁটা দিয়ে উঠছে!-রোশনাইতে অনুষ্কার অভিনয় দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রোশনাইতে দেখা যাচ্ছে যে, সবাই যখন দামী দামী উপহার দিয়ে আর্শীবাদ করেছে হবু বড় জামাই আরন্যককে,ঠিক তখন‌ই সুদর্শনা কিছু টাকা দিয়ে আর্শীবাদ করতে চাওয়াই তাকে অপমান করতে শুরু করে তার ভাই ও সুরঙ্গনা দুজনে মিলে।

কিন্তু কারোর কথা কানে না তুলে আরন্যক তার সুদর্শনা মাসির কাছ থেকে আর্শীবাদ নেয়,এরপর রাজেশ কুমার রোশনাই কে বিয়ে করতে চায়। অন্যদিকে রোশনাই এর বাবা এই অনুষ্ঠানে এলে সুদর্শনা বলে রোশনাই কে তাকে বাঁচাতে হবে নয়তো সে সব সত্যি বলে দেবে। ঠিক তখন রোশনাইকে সকলের সামনে কু কথা বলে অপমান করে গুরুজি।

আরও পড়ুন : রাই পুরোপুরি সিউর টাকাটা সুদীপ্তই চুরি করেছে!স্রোতের প্রেমে ডুবল সার্থক স্যার-নতুন নতুন টুইস্ট মিঠিঝোরাতে!

সবার সামনে তাকে রীতিমত রাস্তার মেয়ে ছেলের সাথে তুলনা করে, এত বড় অপমান টা কিছুতেই মানতে পারে না রোশনাই ও তার মা। রোশনাইয়ের মা সুদর্শনা রীতিমতো ভেঙে পড়ে, তার আত্মসম্মানে লাগায় আত্মহত্যা করে সে।

অন্যদিকে গোটা পৃথিবীতে মা ছাড়া কেউ নেই রোশনাই এর,তাই মা মারা যাওয়ায় পুরো একা হয়ে যায় রোশনাই। কান্নায় ভেঙে পড়ে সে এমন একটা বিপদের দিনে আরন্যক পাশে দাড়ায় রোশনাইয়ের। অন্যদিকে এত শোকের একটা ঘটনাকে ভয়ংকর সুন্দরভাবে বাস্তবসম্মত রূপ দেয় রোশনাই

অনুষ্কার যে অভিনয় দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শক। সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে, “রোশনাই তার মাকে বলেছিল কাল আমরা দুজন মিলে মাংস দিয়ে Private Party করবো। কিন্তু দুর্ভাগ্য সুদর্শনা অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যা করে। আজকের পর্বের শেষ অংশটুকু গায়ে কাঁটা দিয়ে উঠছে। একটু সময়ের জন্য হলেও শরীরটা শিউরে উঠেছিল ।

আরও পড়ুন : ‘এতকিছুর পরেও বোধ ফিরবে না হিতে বিপরীত হবে’পর্না সম্পর্কে বুবাইকে কুমন্ত্রণা দেওয়ায় মৌমিতাকে এক থাপ্পড় মারলো জেঠিমা দেখে বলছেন দর্শক!

আজ রোশনাই ও তার মায়ের অভিনয় বলতে গেলে সমস্ত কিছু ছাড়িয়ে গেছে। এতো আবেগপ্রবণ এপিসোড আজকে যখন মা ঠাকুমারা টিভিতে দেখবে ১০০% শিউর হয়ে বলতে পারি চোখ থেকে অজরে জল নেমে আসবে । এবার রোশনাই এর একার লড়াই, তার মাকে সুবিচার পাইয়ে দেয়ার।”

Related Articles