বাংলা সিরিয়াল

রাই পুরোপুরি সিউর টাকাটা সুদীপ্তই চুরি করেছে!স্রোতের প্রেমে ডুবল সার্থক স্যার-নতুন নতুন টুইস্ট মিঠিঝোরাতে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠি ঝোরা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রাইকে চোরের অপবাদ
দিয়ে তাকে কোম্পানি থেকে তাড়ানোর চেষ্টা করছিল সুদীপ্ত কিন্তু রাই অনির্বাণের থেকে সময় চেয়ে নেয় নিজেকে নির্দোষ প্রমাণ করার জন্য।

অনির্বাণ যদিও রাইকে চোর মনে করে না, কিন্তু সে সুদীপ্তর মুখের উপর কোন কথাও বলতে পারে না তবে রাই সময় চাইলে সে সময় দেয়। সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে রাই সব প্রমান পেয়ে গেছে,অন্যদিকে রাইয়ের বোন স্রোতও সবার সাথে সাথে স্যারের মন জয় করে নিলো।

রাই যখন পুরো ঘটনাটা আরেকবার প্রথম থেকে ভেবে দেখে, তখন তার মনে হয়, যে, সে সুদীপ্ত স্যারকে কারও বিষয়ে টাকা চুরির ব্যাপারে কথা বলতে সে শুনেছিলো।

আরও পড়ুন : মিঠিঝোরা ও কোন গোপনে মন ভেসেছে ঘন ঘন প্রচার করছে চ্যানেল!এভাবেই প্রমোশন করতে থাকুক’-বলছেন দর্শক!

অন্যদিকে নীলু আদৌ প্রেগন্যান্ট কিনা সেটা জানতে জোর করে তাকে ডাক্তারের কাছে নিয়ে গেছে শোর্য নীলু তো জানে, সে মিথ্যে কথা বলেছে,সে মনে মনে ভাবতে থাকে , যে তার রিপোর্টগুলো যেন পজেটিভ হয়ে যায়, তার বলা মিথ্যেটা যেন কোনোভাবে সত্যি হয়ে যায়। অন্যদিকে কলেজে স্রোত তার নাচের মাধ্যমে সকলের মন জয় করে নেয়, সার্থক স্যারের‌ও ভালো লাগে তার নাচ।

রাই এখন পুরোপুরি সিউর যে,টাকাটা সুদীপ্তই চুরি করেছে কিন্তু সে সেটা কীভাবে অফিসে প্রমান করবে সেটাই এখন দেখার! অন্যদিকে নীলুর রিপোর্ট কী আসবে আর অপরদিকে নাচের মাধ্যমেই কী ঘুচে যাবে সার্থক ও স্রোতের মধ্যে সব দূরত্ব?টানটান উত্তেজনা তৈরি হয়েছে মিঠিঝোরা তে।

Related Articles