বাংলা সিরিয়াল

মিঠিঝোরা ও কোন গোপনে মন ভেসেছে ঘন ঘন প্রচার করছে চ্যানেল!এভাবেই প্রমোশন করতে থাকুক’-বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে সম্প্রতি একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, রবীন্দ্রজয়ন্তী অনুষ্ঠান হচ্ছে আর রবীন্দ্রজয়ন্তী অনুষ্ঠানের মধ্যেই ফিরে এলো কিঞ্জল। অন্যদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠি ঝোরাতে দেখা যাচ্ছে যে, অনির্বাণ খুব কষ্ট পাচ্ছে সে রাইকে ভুল বুঝেছিল এই কারণে,তাই লোডশেডিং এর রাত্রে সে এসেছে রাইয়ের কাছে, রাইয়ের কাছে কিছু কথা বলতে।

এখন জি বাংলা প্রোডাকশন যেভাবে ঘন ঘন এই দুটো ধারাবাহিকের প্রোমো দিয়ে প্রচার করছে তা দেখে এই দুই ধারাবাহিকের দর্শকরা বেশ খুশি।

আরও পড়ুন : মনের কথা এখন আগের চেয়ে ভাল লাগে!পরাগ পুরোদমে পজেটিভ হয়ে গেছে!

তারা বলছেন এই ভাবেই যদি পরপর এইভাবে ধারাবাহিক গুলোর প্রোমো দেওয়া হতে থাকে তাহলে
স্লট পেতে বেশি দেরী লাগবে না। অন্যদিকে জি বাংলা যে বহুদিনের একটা মৃত স্লট কে জীবিত করতে পেরেছে তা ভেবেও ভালো লাগছে দর্শকের।

অনেকেই বলছেন যে ভাবে পরপর প্রমোশন করছে তার সাথে প্রোডাকশন হাউসের ও দুর্দান্ত প্রেজেন্টেশন দরকার,আর বলাই বাহুল্য যে প্রমোশনের সাথে সাথে দুর্দান্ত প্রেসেন্টেশন করছে ও জি প্রোডাকশন ও অর্গানিক স্টুডিও‌।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Zee Bangla..~দেখছি “কোন গোপনে মন ভেসেছে” এবং “মিঠিঝোড়া” র দুর্দান্ত Promotion করছে ।…পরপর কত প্রোমো দিচ্ছে!..এভাবেই প্রোমোশন করতে থাকুক,, শুধু প্রোমোশন থাকলেই হবে না!..সাথে দরকার দুর্দান্ত Presentation !..

আরও পড়ুন : কথা ৬.৪ এর ওপরে দিতেই পারে না,তার ফ্যানসদের মুখে বড়ো বড়ো কথা মানাই না!-জগদ্ধাত্রী নিয়ে ট্রোল করাই মুখ খুললেন এক জগদ্ধাত্রী ভক্ত

যেটা Zee Production/Organic Studio ভালোই করে!..বলতে,,জী বহুদিন পর একটা মৃত স্লটকে জীবিত করতে পেরেছে।… এবার Continuosly স্লট ধরে রাখুক।..দেখতে থাকুন,,কোন গোপনে মন ভেসেছে ৮:৩০ টায় এবং মিঠিঝোড়া ১০ টায় শুধুমাত্র জি বাংলায়!…”

Related Articles