বাংলা সিরিয়াল

বাস্তবের প্রেমিককে কিনা সৃজন ভাই বলে ডাকতে হলো শ্বেতাকে! গল্পের স্ক্রিপ্ট টাও বলিহারি!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই কিছুদিন আগে নিম ফুলের মধুর সাথে ফুলকি ধারাবাহিকের একত্রিত একটি এপিসোড হয় যেখানে ফুলকি ধারাবাহিক থেকে ধানু উকিল এসে সৃজন এর বাবার হয়ে কেস লড়ে ও পর্ণার সহযোগিতায় কেসটি জিতে যায়।

সম্প্রতি কোন গোপনে মন ভেসেছের সাথে নিম ফুলের মধুর হোলি স্পেশাল একটি এপিসোড হয় যেখানে শ্যামলী দুঃখ করে বলে তার স্যারের সাথে কখনোই হোলি খেলা হবে না, কারণ হোলির দিন তিস্তাকে ইনভাইট করা হয়েছে আর তিস্তা ও শ্যামলী একসাথে কিছুতেই থাকতে পারে না কারণ শ্যামলী তো তিস্তা সেজে অনিকেতের সাথে দেখা করে।

আরও পড়ুন : এত সুন্দর মাস্টারপিসকে টিপে টিপে মেরে ফেলল! এত সুন্দর কাস্ট দিয়েও পরকীয়ার কারখানা হয়ে উঠেছে মনের কথা!-মনের কথা শেষ করে দেওয়াই উচিত ছিল বলছেন দর্শক

তখন সৃজন আর পর্না বলে অনিকেতের সাথে এইবার দোলে শ্যামলী হোলি খেলবে আর তিস্তা সাজবে পর্না। এরপর দেখা যায় যে, পর্নাকে শ্যামলী নিজের হাতে সাজিয়ে দেয় তিস্তার মত করে।‌

এই এপিসোড দেখতে সবার ভালই লেগেছে কিন্তু এপিসোডের একটি জায়গায় দেখানো হয় যে , শ্যামলী সৃজন কে ভাই বলে ডাকে, যেহেতু বাস্তব জীবনের শ্যামলী অর্থাৎ শ্বেতা ও সৃজন অর্থাৎ রুবেল প্রেমিক প্রেমিকা সেই কারণে এই ডায়লগ শুনে হাসতে লাগে দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সবই ঠিক ছিলো সবটা সিরিয়াস মুডে দেখছিলাম ঠিক তখনই শ্বেতা দি সৃজন কে সৃজন ভাই বলে ডাক দিলো আর আমার রুম ভূমিকম্পের মতো কেঁপে উঠলো গাইস ভাব্বেন না সত্যি ভূমিকম্প হইছে আসলে ওটা আমার হাসির মাত্রা ছিলো আরকি ”

Related Articles