বাংলা সিরিয়াল

নবাব নন্দিনী নাকি রেজওয়ানের জন্য হিট হয়েছিল? তাহলে বঁধুয়া হিট হচ্ছে না কেন?!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘বঁধুয়া’। অল্প কিছুদিন আগে এই ধারাবাহিক শুরু হয়েছে, এই ধারাবাহিকের গল্পে দেখা যায় যে পেখম অল্প বয়সে শ্লীলতাহানির শিকার, বড় হয়ে গেলেও সেই তিক্ত স্মৃতি সে মন থেকে মুছে ফেলতে পারে নি।

তাই বেড়ে ওঠার সাথে সাথে একাকিত্বই হয়ে উঠেছে তার প্রিয়। কিন্তু ধারাবাহিকের নায়ক যে পেখমকে ছোট থেকে ভালোবাসে, তার আবার যৌথ পরিবার, অন্যদিকে যৌথ পরিবার পছন্দ করে না পেখম। কিভাবে বিয়ের পর সে এই যৌথ পরিবারে মানিয়ে নেবে তাই নিয়েই গল্প।

আরও পড়ুন : বাস্তবের প্রেমিককে কিনা সৃজন ভাই বলে ডাকতে হলো শ্বেতাকে! গল্পের স্ক্রিপ্ট টাও বলিহারি!

এখন এই ধারাবাহিকে নায়ক হলো রেজওয়ান। রেজওয়ান নায়ক হওয়ার পরেও ধারাবাহিকের গল্প হিট নয়, ফ্লপ। কিন্তু রেজওয়ান এর আগের ধারাবাহিক নবাব নন্দিনী হিট না হ‌ওয়ায় দর্শক বলেছিলেন ধারাবাহিকের নায়িকার কারণে সেই ধারাবাহিকটি ফ্লপ হয়ে গেছে। এখন এই ধারাবাহিক ও হিট করতে না পারায় ইন্দ্রানী ভক্তরা প্রশ্ন তুলেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কারা যেন বলেছিল? ইন্দ্রাণী পাল নাকি অভিনয় পারেনা,,বরণ এবং নবাব নন্দিনী নাকি সুস্মিত এবং রেজোয়ানের জন্য হিট হয়েছিল?

তা রেজোয়ানের বধুয়া হিট হচ্ছে না কেন শুনি?আসলে একটা সিরিয়াল হিট হওয়ার পেছনে সকল actor actress দের যৌথ প্রচেষ্টা এবং সমান অবদান থাকে”

আরও পড়ুন : এত সুন্দর মাস্টারপিসকে টিপে টিপে মেরে ফেলল! এত সুন্দর কাস্ট দিয়েও পরকীয়ার কারখানা হয়ে উঠেছে মনের কথা!-মনের কথা শেষ করে দেওয়াই উচিত ছিল বলছেন দর্শক

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“বরণ প্রথমে ফ্লপ ছিল সেটা বলছেন না কেন মোহরের শেষ সপ্তাহে ৭+ করে যাওয়া স্লটকে ৪+ করেছিল সেটা বলছেন না কেন ৮ টার স্লটকে ডিজাস্টার করেছিল তা বলছেন না কেন আর নেকি ইন্দ্রানীর অভিনয় এতোটাও আহামরী ভালো নয় নেকি আরাত্রিকা,মোহনা, ইন্দ্রানী সবাই একই গোত্রের”

Related Articles