বাংলা সিরিয়াল

এত সুন্দর মাস্টারপিসকে টিপে টিপে মেরে ফেলল! এত সুন্দর কাস্ট দিয়েও পরকীয়ার কারখানা হয়ে উঠেছে মনের কথা!-মনের কথা শেষ করে দেওয়াই উচিত ছিল বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কার কাছে কই মনের কথা। এই ধারাবাহিক যখন শুরু হয় তখন দেখা যায় পাঁচটা বান্ধবীর গল্প নিয়ে শুরু হয় এই ধারাবাহিক। ‌ কিন্তু এই ধারাবাহিক চলতে চলতে এই ধারাবাহিকের মধ্যে একাধিক টুইস্ট আসে।

তার মধ্যে সবথেকে বড় টুইস্টটা এটাই যে, ধারাবাহিকের প্রোমো দেখে একবারের জন্য বুঝতে পারা যায় নি যে এই ধারাবাহিকটি বৈবাহিক ধর্ষণের ওপর ভিত্তি করে তৈরি হবে। কিন্তু ধারাবাহিকটি শুরু হওয়ার পর দেখা যায় যে,শিমুল প্রতি রাত্রে নির্যাতিত হতে থাকে, একটা সময় অব্ধি সে মুখ বুজে সমস্ত কিছু সহ্য করে কিন্তু একটা সময়ের পর সে মুখ খোলে। একটা সময়ের পর সে আইনের দ্বারস্থ হয় এবং নিজের জীবনে অন্যভাবে এগিয়ে যাওয়ার কথা ভাবে।

আরও পড়ুন : সন্ধ্যেবেলা থেকে একটা ডাস্টবিন বিদায় হলো! কিন্তু মিলির সাথে অন্যায় করলো! রাতের স্লট ডুবিয়ে দিল মনের কথাকে রাত্রে দিয়ে!

এই সময় তার জীবনে তার প্রাক্তন প্রেমিক শতদ্রু ফিরে আসে। শিমুল ভাবে নতুন ভাবে তার জীবনটা শুরু করবে , কিন্তু ঠিক এই সময় থেকেই পরাগ পরিবর্তন হতে শুরু করে। সে আস্তে আস্তে বদলে যেতে থাকে আর পরাগের দুর্ঘটনা হলে শিমুল আবার পরাগের প্রতি দুর্বল হয়ে পড়ে এবং পরাগকে বিয়ে করতে রাজি হয়ে যায় , আর ঠিক এইসময় ধারাবাহিকটির স্লট চেঞ্জ করা হয় তবে দর্শক মনে করছেন এই ধারাবাহিকটি এবার শেষ করে দিলেই পারতো।

একজন নেটিজেন লিখেছেন যে,“অনেকদিন পর মানালির সিরিয়ালের টাইম স্লট চেঞ্জ হলো [লিড হিসেবে]। প্রোমো তে যে কনসেপ্ট দিয়েছিল তাতেই মন ছুঁয়ে গেছিল এত মানুষের। যেটা ভিউ আর রিয়্যাক্ট ই বলে দিচ্ছে!

এত সুন্দর মাস্টারপিস কে টিপে টিপে মেরে ফেললো! । এত সুন্দর কাস্ট দিয়েও লাভ হলো না! পর*কিয়ার কারখানা হয়ে উঠছে! শীর্শা কে অগ্রিম অভিনন্দন । এবার ওনার স্বামীর ও পরকীয়া দেখতে পাবো হয়তো! এই সিরিয়ালের রাইটার ছেলেদের এত ছোট করে দেখাতে চান কেন সেটাই বুঝিনা? সব ছেলে কি খারাপ হয়? তারা দায়িত্বশীল স্বামী, স্নেহের বাবা, আদরের বন্ধু ও হয়!

আরও পড়ুন : লুকগুলো দেখেই বুঝা যাচ্ছে এবারের Zbss এ Performance গুলো কি লেভেলের সুন্দর হতে যাচ্ছে! সবাইকে কতটা মার্জিত ও স্নিগ্ধ লাগছে!

ছেলেদের মধ্যে শতদ্রু আর তীর্থ দা র চরিত্র টাই ভালো। এমনকি শিমুলের দুই দাদা , পরাগ, পরাগের ভাই, শিমুলের দুই বান্ধবীর বর। মে বি শীরসা র বর এর চরিত্র ও কলঙ্কিত করবে এবার! যাই হোক এবার যেন গল্পে গতি আনে! এত ম্যার ম্যারে আর বোরিং এপিসোড দিয়ে খুব লাভ হবে কিনা কে জানে!
যে ট্র্যাক ই আনুন না কেন প্রেজেন্টেশন ভালো করুন! ব্লুজ এর স্ক্রিপ্ট যাই হোক, সিরিয়ালে গতি আছে। কিন্তু এই সিরিয়ালের সেটা নেই! ভুল বললে সরি”

Related Articles