বাংলা সিরিয়াল

সন্ধ্যেবেলা থেকে একটা ডাস্টবিন বিদায় হলো! কিন্তু মিলির সাথে অন্যায় করলো! রাতের স্লট ডুবিয়ে দিল মনের কথাকে রাত্রে দিয়ে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে কই মনের কথা ’। এই ধারাবাহিকে দেখা যায় যে,শিমুল আবার বিয়ে করছে পরাগকে, কারণ পরাগ অসুস্থ এবং পরাগের ট্রিটমেন্টের জন্য ও তাদের পরিবারের ভরণপোষণের জন্য চাকরিটা দরকার! আর চাকরিটা একমাত্র পরাগের স্ত্রী পাবে!

তাই চাকরি টা পাওয়ার জন্য বৈধভাবে পরাগকে বিয়ে করতে হবে-এখন দর্শকদের বক্তব্য এই ধারাবাহিকের মধ্যে শিমুল পরাগের বিয়ে ও পরাগের ভালো হয়ে যাওয়ার এই বিষয় দেখিয়ে দিলে আর সেভাবে কোন কিছু দেখানোর নাই। তার মধ্যে পরাগ ভালো হয়েছে সেটা দেখানো হচ্ছে,এখন শিমুল পরাগের মিল হয়ে গেলেই ষোল কলা পূর্ণ, তা সত্ত্বেও এই ধারাবাহিকটিকে শেষ না করে জমজমাট পূর্ণ ধারাবাহিক মিলিকে শেষ করে দেওয়া হলো।

আরও পড়ুন : পরাগ মারা গেলে শিমুলের ব্যাকআপ শতদ্রু আবার শিমুলের সরকারি চাকরিও থাকবে!

অনেকেই বলছেন যে, মিলি ধারাবাহিকটি ফ্লপ হলেও এই ধারাবাহিকটি ছিলো জমজমাট , এই ধারাবাহিককে শেষ করে না দিয়ে আরো সময় দেয়া উচিত ছিলো, একই সাথে মনের কথাকে শেষ করে দেওয়াই উচিত ছিল বলে মনে করছেন দর্শক। দর্শক মনে করছেন মনের কথাকে দশটায় দিলে তার ফল ভোগ করবে মন দিতে চাই ধারাবাহিক।

একই সাথে সন্ধ্যেবেলার স্লট থেকে কার কাছে কই মনের কথাকে সরিয়ে দেওয়াটা যে ভালো হয়েছে সেটা মনে করেন কিছু দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সন্ধাবেলা থেকে একটা ডাস্টবিন বিদায় নিয়ে ভালো কিছু আসছে দেখে খুশি হলাম কারন এখন জগদ্ধাত্রীর একটু সাপোর্ট প্রয়োজন। কিন্তু এই burden টা মানে মনের কথাকে জায়গা দিতে মিলি সাথে বড়সড় অন্যায় করলো জি বাংলা , এই মনের কথা রাতে ২+

আরও পড়ুন : বঁধুয়া ভালো লাগছেনা একটুও!কেমন ম্যারম্যারে!-লাভ বিয়ের মতো সাইড কাস্টিং বঁধুয়ার বলছেন দর্শক!

দিয়ে রাত ডুবাবে সাথে মন দিতে চাইকে নিয়ে ডুববে মন দিতে চাই সাপোর্ট ছাড়া সবসময় চলছে এবার দেখা যাক কি করে,, এই মনের কথাকে শেষ করাই উচিৎ ছিল। মিলি ডিজাস্টার হলেও জমজমাট যেটা মনের কথা না তাই মিলি শেষ না করে মনের কথা শেষ করা উচিৎ ছিল”

Related Articles