বাংলা সিরিয়াল

বঁধুয়া ভালো লাগছেনা একটুও!কেমন ম্যারম্যারে!-লাভ বিয়ের মতো সাইড কাস্টিং বঁধুয়ার বলছেন দর্শক!

স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক এসেছে এই ধারাবাহিকের নাম বঁধুয়া। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে ধারাবাহিকের নায়িকা পেখম কে নীরবে ভালবাসে আবীর। অন্যদিকে পেখম একজন সৎ নির্ভীক সাংবাদিক ,তবে তার ছোটোবেলার সাথে জড়িয়ে আছে অন্য একটা অন্ধকার গল্প, যে গল্প নীরবেই তাকে আহত করে।

আসলে ছোটবেলায় শ্লীলতাহানির শিকার হয়েছিল সে, এরপর থেকেই একাকীত্ব তার পছন্দের হয়ে ওঠে এবং সে একা থাকতে বেশি পছন্দ করে। অন্যদিকে আবির পেখমকে বিয়ের প্রস্তাব দিলে পেখম আবিরকে বলে সে আবিরকে পছন্দ করে না কারণ আবিরের সবথেকে বড় দোষ হচ্ছে তার জয়েন্ট ফ্যামিলি আছে। পেখম জয়েন্ট ফ্যামিলিকে ঘৃণা করে। স্বাভাবিকভাবে এই ঘটনায় আবির কোথাও না কোথাও গিয়ে পেখমকে ভুল বোঝে।

আরও পড়ুন : কাস্টিং এর জন্য না আবার ডুবে বসে!-বঁধুয়া ধারাবাহিকের ভিলেন চরিত্র দেখে বলছেন দর্শক!

কিন্তু দর্শক আসল গল্পটা জানেন! আসলে একটা বাস্তবসম্মত গল্পের প্রেক্ষাপটের তৈরি হয়েছে বঁধূয়ার গল্প! অন্যান্য ধারাবাহিকের মতো পেখম ও সবটা মানিয়ে নেবে আবিরের পরিবারে গিয়ে। তবে দর্শকদের মধ্যে সিংহভাগ মানুষ কাস্টিং নিয়ে আপত্তি করেছেন তাদের বক্তব্য বধুয়া ধারাবাহিকের কাস্টিং একদম ভালো নয়।

অনেকে আবার ভিলেন চরিত্রে নতুন মুখ দেখে আশাহত হয়েছেন! তারা বলছেন এত ভালো ভালো ভিলেন চরিত্রে থাকতে এরকম একটা চরিত্র কেন দেওয়া হয়েছে? অনেকেই বলছেন যে ভিলেন চরিত্র ভালো না হওয়ার জন্য টিআরপিতে বেশ বড় রকমের ধাক্কা খেতে পারে বঁধুয়া।

আরও পড়ুন : ‘এটলিস্ট nomination-এ রাখা যেতো দুই বোনের গল্পে! বাট দিদি বা বোন নমিনেশনে কেউ নেই!’সন্ধ্যা ও তারা কেউই প্রিয় বোনের নমিনেশনে নেই! টিআরপি ফ্যাক্টর বলছেন দর্শক!

অনেকে আবার বলছেন লাভ বিয়ে আজকালের মতই লো কাস্টিং এই ধারাবাহিকের।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বধুয়া ভালো লাগছে না একটুও। কেমন ম্যারম্যারে।টেন্ট সিনেমার উচিত আরো জনপ্রিয়দের কাস্টা করা।নাহলে ভালো টিআরপি আশা করা যায় না”

Related Articles