বাংলা সিরিয়াল

তোতা আর গীতা সেরা দিদি আমি তো আকাশ থেকে পড়ছি!-সন্ধ্যা তারা সন্ধ্যা সেরা দিদি হলে ঠিক হতো মনে করছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিলো সন্ধ্যাতারা। এই ধারাবাহিক দুই বোনের কাহিনী নিয়ে শুরু হয়েছিল কিন্তু ধারাবাহিক শেষের দিকে তারার গল্প সেভাবে দেখানো হয়নি এবং সন্ধ্যার গল্পকেই প্রধান প্রায়োরিটি দেওয়া হয়েছিল। দর্শক ভেবেছিলেন গল্পের নামের সাথে যেহেতু তারা নামটি জুড়ে আছে সেই কারণে শেষ দিনে হলেও তারাকে দেখানো হবে, কিন্তু দর্শকদের আশায় জল পড়ে যায় এবং তারাকে আর দেখানো হয় না

এই ধারাবাহিকটি শেষ হওয়ার কিছুদিন পর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয় সেখানে দেখানো হয় যে সন্ধ্যা সেরা জমজমাট সদস্য হিসেবে পুরস্কার পায় এবং সন্ধ্যা ও মাঠান মিলে পায় সেরা মিষ্টি সম্পর্কে অ্যাওয়ার্ড। কিন্তু দর্শক এই বিষয়টা দেখে রেগে যান তারা কিছুতেই এই বিষয়টা মানতে পারেন না। তাদের বক্তব্য বেস্ট শাশুড়ি অ্যাওয়ার্ড টি পাওয়া উচিত ছিল মাঠানের।

আরও পড়ুন : সব অ্যাওয়ার্ডগুলাই অনুরাগের ছোঁয়াকে দিতে পারতো জলসা!১১ টা অ্যাওয়ার্ড পেয়েও মন ভরছে না!-সেরা জুটি অ্যাওয়ার্ড সূর্য দীপাকে দেওয়ার কথা বলায় রেগে উঠলেন রানী দর্শক!

নিজের উত্তরাধিকারী তারার গর্ভের সন্তানকে পর্যন্ত তিনি স্বীকৃতি দিতে প্রস্তুত ছিলেন না কারণ তিনি পরিষ্কার বলেছিলেন যে সন্ধ্যার গর্ভে জন্ম না নিলে কাউকেই তিনি উত্তরাধিকারী হিসেবে তার এই স্পষ্টবাদীতা এই, এই স্পষ্ট ভাষণ শোনবার পরেও কিভাবে সন্ধ্যা মাঠান সেরা শাশুড়ির অ্যাওয়ার্ড পায় না সেটা বুঝতে পারেন না দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সন্ধ্যা পেলো সেরা জমজমাট সদস্যা এবং সন্ধ্যা ও মাঠান পেলো সেরা মিষ্টি সম্পর্কের Award! অন্বেষা দি দুটে award পেলো ”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে‘সেরা দিদি হয়নি?’- তার রিপ্লাই অন্য একজন লিখেছেন,“তোতা আর গীতা পেয়েছে আমি তো আকাশ থেকে পড়ছি!”-অর্থাৎ যে সন্ধ্যা তার পরিবারের জন্য তার বাড়ির জন্য তার ছোটবোনের জন্য এতটা স্যাক্রিফাইস করেছে সবাই ভেবেই ছিলেন সেরা দিদির পুরস্কারটা সন্ধ্যায় পাবে। অনেকেই মনে করছেন টিআরপি ম্যাটার করেছে এই ক্ষেত্রে।

Related Articles