বাংলা সিরিয়াল

সব অ্যাওয়ার্ডগুলাই অনুরাগের ছোঁয়াকে দিতে পারতো জলসা!১১ টা অ্যাওয়ার্ড পেয়েও মন ভরছে না!-সেরা জুটি অ্যাওয়ার্ড সূর্য দীপাকে দেওয়ার কথা বলায় রেগে উঠলেন রানী দর্শক!

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড হওয়ার পর থেকেই একটার পর একটা অভিযোগ উঠে আসছে। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে সচরাচর যেটা দেখানো হয় সেটা হল সারা বছরজুড়ে জুড়ে স্টার জলসা যে সমস্ত ধারাবাহিক গুলি হয়েছে সেই

সমস্ত ধারাবাহিক গুলির মধ্যে কোন ধারাবাহিকটি সেরা, কোন ধারাবাহিকের পরিবার সেরা, কোন ধারাবাহিকের গল্প সেরা, কোন ধারাবাহিকের নায়ক নায়িকা সেরা এইসব বিচার বিবেচনা করে যোগ্যপ্রার্থীদের পুরস্কার দেওয়া হয় কিন্তু কখনোই সবাইকে একসাথে খুশি করা যায় না।

আরও পড়ুন : স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে এই দু’জনকে পুরস্কার না দিয়ে চরম অন্যায় করেছে!

যে ধারাবাহিকটি সেরা হিসেবে মনোনীত হয় সেই ধারাবাহিকের দর্শকব বাদে অন্যান্য ধারাবাহিকে দর্শকরা রেগে যায়, সেরা পরিবার বা জুটি অ্যাওয়ার্ড এর ক্ষেত্রেও এমনটাই হয়। ঠিক যেমন স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড হওয়ার পর থেকে অনেকেই বলছেন যে সেরা পরিবার হিসেবে রানী পরিবার সেরা হওয়া উচিত ছিল না।

অনেকেই বলছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার সেরা পরিবার হওয়া উচিত ছিল, অনেকে আবার বলেছেন সেরা জুটি রানী দুর্জয় কি করে হয় সেরা জুটি হিসেবে সূর্য দীপা হওয়া উচিত ছিল। অনেকে আবার এর বিরোধিতা করে বলেছেন সূর্য তো বারো মাস দীপাকে ভুল বোঝে সূর্য দীপা কিভাবে সেরা জুটি হবে?

সোশ্যাল মিডিয়ায় একজন পোস্ট করে লিখেছেন যে,“অনেকেই বলছে সূর্য দীপা নমিনেশনে থাকলে, রানী দূর্জয় সেরা জুটি পেতো না তাদের বলছি সেরা পরিবার নমিনেশনে তো অনুরাগ ছিল তাহলে কেনো পেল না।

আরও পড়ুন : ডায়লগ ছাড়া চোখের ভাষাতেই সবটা বলে দেয় অর্জুন!এত ভালো অভিনেতা খুব কম দেখেছি!-মিলিতে অর্জুন চরিত্রে অনুভবের অভিনয়ে বুঁদ হয়ে গেছেন দর্শক!

*অনুরাগের যেমন অনলাইন ফ্যানবেস আছে তেমন রানীরও প্রচুর অনলাইন ফ্যান আছে। তাই বেশি জ্ব*লুনি দেখিয়ে লাভ নেই
(বি: দ্র– আমি দুটোরই ফ্যান)” একজন নেটিজেন কমেন্ট করে লিখেছেন যে,“সব অ্যাওয়ার্ড গুলাই অনুরাগের ছোয়া কে দিতে পারতো জলসা ১১ টা অ্যাওয়ার্ড পেয়েও মন ভরছে না।”

Related Articles