বাংলা সিরিয়াল

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে এই দু’জনকে পুরস্কার না দিয়ে চরম অন্যায় করেছে!

স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ড হয়ে গেলো। এই অ্যাওয়ার্ডে সবাই জানেন যে, সারা বছর ধরে স্টার জলসা তে যে সমস্ত ধারাবাহিক গুলো চলে, সেই ধারাবাহিক গুলোর মধ্যে কোন ধারাবাহিক সেরা সেরা কোন ধারাবাহিকের নায়ক সেরা, কোন ধারাবাহিকের নায়িকা সেরা, কোন ধারাবাহিকের জুটি সেরা ও কোন ধারাবাহিকের পরিবার সেরা সেইসব নিয়ে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কৃত করা হয়।

তবে এত কিছু করবার পরেও যদি কখনো দেখা যায় যে, দর্শকদের পছন্দ মত মানুষ পুরস্কার না পান ,তাহলে সেই নিয়ে তুমুল ট্রোলিং শুরু হয়। ঠিক যেমন, এইবার স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে দুজন মানুষের সাথে খুব অন্যায় করা হয়েছে বলে মনে করছেন দর্শক।

আরও পড়ুন : নতুন নায়ক আসছে মিঠিঝোরায়! হবে কি শৌর্য-র মুখ বদল? দর্শকদের জন্য বিরাট খবর

একজন রামপ্রসাদের মা কালী চরিত্রে অভিনয় করছেন অপরজন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারাতে তারা চরিত্রে অভিনয় করেছেন দর্শক মনে করছেন যে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে অবশ্যই এই দুজন ব্যক্তিত্বের পুরস্কার প্রাপ্য ছিল কিন্তু সেটা হয়,নি। যেটা চরম অন্যায় হয়েছে এবং এই বিষয়টা কিছুতেই মন থেকে মানতে পারছে না দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্টার জলসা এই দুজনের সাথে খুব অন্যায় করেছে, যেদিকে সদ্য শুরু হওয়া সিরিয়াল গুলো award পাচ্ছে সেখানে এরা এতদিন থেকে সিরিয়াল করে একটা award দেওয়া তো দূরে থাকে একটা নাচ পর্যন্ত রাখলো না নামেই মা কালী যাকে নিয়ে সিরিয়াল টা তাকেই যোগ্য সর্মান দিলো না এরা নায়ক নায়িকা না হলেও সিরিয়াল এ important চরিত্র তো তো বলা যায়।

এইদিকে সন্ধ‍্যাতারা- শুধু নামেই তারা ছিল,,
তারার importance ছিল না যেমন সিরিয়ালে
তেমনি পরিবার অ্যাওয়ার্ডেও কোনো importance নেই

আরও পড়ুন : সপ্তাহে তিন-চারটে প্রোমো দিয়েও স্লট পেল না কথা! অন্যদিকে এক মাস ধরে প্রোমো না দিয়েই জগদ্ধাত্রী বঙ্গ সেরা!

এর কোনো মানে হয় প্রিয় বোন এই একটা অ্যাওয়ার্ড আমার একদম পছন্দ হয়নি এই award টা তারা পাওয়ার যোগ্য ছিল কিন্তু আজ টিআরপি জন্য হয়তো ওদের দেওয়া হলোনা
যাইহোক খুব খারাপ হলো ব্যাপার। যদি ও পায়েল দিকে trp দিয়ে বিচার করি না।”

Related Articles