বাংলা সিরিয়াল

নতুন নায়ক আসছে মিঠিঝোরায়! হবে কি শৌর্য-র মুখ বদল? দর্শকদের জন্য বিরাট খবর

কয়েক মাস হয়েছে মিঠিঝোরা ধারাবাহিক শুরু হলো। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে দেখা যাচ্ছে আরাত্রিকা মাইতি আর দেবাদৃতা বসুকে। তিন বোন রাই, নীলু আর স্রোতের গল্প বলছে এই সিরিয়াল।

তাঁদের দাদা বর্তমানে দুর্ঘটনায় পায়ে আঘাত পেয়ে হুইলচেয়ারে বসে থাকে। বড় মেয়ের বিয়ের দিনে মারা যায় পরিবারের একমাত্র আয়ের উৎস রাই নীলু আর স্রোতের বাবা। সেই কারণে রাই নিজে বিয়ে না করে নিজের প্রেমিকের সঙ্গে মেজ বোন নীলুকে বিয়ে দিয়ে দেয়।

প্রথমে বিয়ে করতে না চাইলেও বিয়ে যেহেতু হয়ে গিয়েছে তাই স্বামী শৌর্যর প্রতি অধিকারবোধ জন্মেছে তার। তাই সে স্বামীর ভালোবাসা পেতে দিদিকে অপমান করছে প্রতিটা পদে পদে।

আরও পড়ুন : “জাস্ট বলার ভাষা নেই! এতটাই হৃদয়বিদারক ইচ্ছে পুতুলের শেষ পর্ব!”-ইচ্ছে পুতুল নিয়ে আবেগপ্রবণ দর্শক!

তবে এত টুইস্ট দেখেও কোনভাবে টিআরপি তালিকায় উঠতে পারছে না মিঠিঝোরা। একই স্লটে স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের কাছে টিকে থাকাটাও চাপের। তবে প্রতি সপ্তাহে মিটিয়ে জোড়া সাড়ে চার এর ওপর টিআরপি আনছে। তবে এবার ধারাবাহিকে আসছে নতুন হিরো।

শৌর্য অর্থাৎ সপ্তর্ষি রায়কে ধারাবাহিক থেকে বাদ দেওয়ার গুঞ্জন একেবারে ভুয়ো। রাই-নীলুর ছোট বোন স্রোতের নায়ক হিসেবে দেখা যাবে আকাশ আট চ্যানেলের মিষ্টু নামক সিরিয়ালের নায়ক মৈনাক ঢোলকে। স্রোতের চরিত্রে অভিনয় করছেন স্বপ্নীলা চক্রবর্তী।

সূর্যর পরিবারের সদস্য হতে চলেছে সে। তবে চরিত্রটি পজিটিভ হবে বলেই আশা করা যায়। প্রথমে মনে করা হয়েছিল রাইয়ের হিরো আগে আসবে সিরিয়ালে। রাই শৌর্য আর নীলুকে নিয়ে যে ত্রিকোণ প্রেমের আবহ চলছিল সেটা বজায় থাকবে আপাতত।

আরও পড়ুন : বকবকের একটা লিমিট থাকে!মিঠিঝোরাতে ২২ মিনিট এক বকবক ছাড়া দেখার মতো কিছুই পেলাম না!

মিঠিঝোরা ধারাবাহিকের প্লট বলছে, বোন নীলু আর প্রাক্তন প্রেমিক শৌর্যের মধ্য থেকে সরে যেতে চাইছে রাই। তাই সকলের সামনে নিজেকে খারাপ প্রমাণিত করছে সে। বাবার মৃত্যুকে হাতিয়ার করে চাকরি করতে চাওয়ার কারণে বিয়ে ভেঙে দিয়েছে সে।

এই বিয়ে ভাঙার পেছনে ছিল আরো একটা প্রেম। শৌর্যর সঙ্গে সম্পর্ক থাকাকালীন নাকি আরও একটা সম্পর্ক তৈরি হয়েছিল রাইয়ের। তবে সেই গোপন প্রেমিক নাকি শৌর্যর পারিবারিক কোনও সদস্য। আপাতত রাইয়ের গোপন প্রেমিক কে হতে চলেছে সেটাই দেখার।

Related Articles