বাংলা সিরিয়াল

‘গল্পের মূল কাহিনি নৃত্য নিয়ে কিন্তু কষ্টের বিষয় হলো নায়িকা ভালো করে নাচতেই জানে না!’রোশনাই নিয়ে সমালোচনা দর্শকের!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘রোশনাই’তে দেখা যায় যে , মেয়ের পিতৃ পরিচয় দিতে পারে না বলে সুদর্শনা ও রোশনাইকে সবাই কথা শোনায়। সুদর্শনা বাপের বাড়িতে কাজের লোকের মতো ট্রিট পায়।

অন্যদিকে সকলকে লুকিয়ে নাচের অনুষ্ঠানে নাম দেয় রোশনাই, সেখানে রোশনাই ও গরিমা দুজনকে যুগ্ম হিসেবে প্রথম ঘোষণা করলে গরিমার মা প্রস্তাব দেয় আরও একবার দুজনকে নাচবার সুযোগ দিয়ে দুজনের মধ্যে একজনকে প্রথম হিসেবে বেছে নিতে।এইবার রোশনাইয়ের মা গুরুজীর কানে তুলে দেয় সুদর্শনার কথা , বলাই বাহুল্য এই গুরুজি রোশনাইয়ের বাবা, যিনি রোশনাই কে অস্বীকার করেছেন।

আরও পড়ুন : এগুলো পরিবার নিয়ে দেখাল মতো সিন?বাথরুমের শাওয়ারের জলের মধ্যে হট রোমান্স দেখে তোমাদের রানীর সমালোচনায় মুখর দর্শক!

এরপর দ্বিতীয় হয় রোশনাই। স্টেজে উঠেছে নিজের জন্ম বৃত্তান্ত এবং তার মায়ের কথা বলে। আড়াল থেকে সবটা শুনে কাঁদতে থাকে সুদর্শনা। অন্যদিকে ধারাবাহিকে দেখা যায় যে, সৃজনীর বিয়ের অনুষ্ঠানে গরিমার গানের তালে নাচতে শুরু করে রোশনাই। আসলে গরিমা যখন নাচ করছিল তখন রোশনাই ও থেমে থাকতে পারে নি।

রোশনাই ও তালে তাল মেলাতে শুরু করে আর এক সময় আরণ্যক – গরিমার নাচের মধ্যে নিজেকে আটকে রাখতে না পেরে নাচতে শুরু করে । আরণ্যক অবাক দৃষ্টিতে চেয়ে থাকে রোশনাইয়ের দিকে।

যা দেখে গরিমার রোশনাইকে নিয়ে হিংসে শুরু হয় ও সে আরণ্যকে জিজ্ঞেস করে সে কি আর আগে কখনো নাচ দেখে নি! এরপর আরণ্যক রোশনাইয়ের কথা বললে গরিমা বলে, রোশনাই এটা দেখাচ্ছে বেশি বেশি!

আরও পড়ুন : অতি উগ্র নারীবাদী ভাব ফুটে উঠছে জল থৈ থৈ তে! কোজাগরীর কাজকে উগ্র নারীবাদ বলে জল থৈ থৈ ভালোবাসা দেখে দু’ভাগে বিভক্ত দর্শক!

এরপর রোশনাই কে থামিয়ে দেয় গরিমা। অন্যদিকে রোশনাইয়ের নাচ নিয়ে শুরু হয় পুরোনো ট্রোলিং।একজন নেটিজেন যেমন লিখেছেন যে,“
গল্পের মূল কাহিনি নৃত্য নিয়ে কিন্তু কষ্টের বিষয় হলো নাইকা ভালো করে নাচতেই জানে না.”

Related Articles