বাংলা সিরিয়াল

বাচ্চা থেকে বুড়ো সবাই দেখে সিরিয়াল! তোমাদের রানীতে এত ক্লোজ সিন দেখানো উচিত নয়!-নেটফ্লিক্সের ওয়েব সিরিজ তো নয়! জলসার রানীর ঘনিষ্ঠ সিন দেখে ছি ছি নেট পাড়ায়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী দেখে দর্শক বলছেন ‘নোংরামির একটা লিমিট থাকা দরকার’! কারণ বেশ কিছুদিন আগে দেখানো হয় যে তোমাদের রানী ধারাবাহিকে দুর্জয় এবং রানীর মধ্যে একটা মিস আন্ডারস্ট্যান্ডিংয়ের শুরু হয় কিন্তু রানী প্রমাণ করে দেয় যে সে কোন ভুল করেনি সমস্ত দোষকে কি বৌদি পিংকি বৌদি ক্যালেন্ডার টা বদলে দেওয়ার জন্য রানী তার ছোট্ট মেয়ের ভ্যাকসিন করাতে ভুলে গিয়েছিল, এরপর পিংকি বৌদি ভালো মতন ঝামা ঘষা খায় আর এরকম একটা ভুল বোঝাবুঝির পর দর্শক অপেক্ষা করতে থাকে দুর্জয় আর রানীর কাছাকাছি আসার তবে বেশিদিন অপেক্ষা করতে হয় না দুজনের ঘনিষ্ট দৃশ্য দেখিয়ে দেয় এই ধারাবাহিক।

আরও পড়ুন : ‘গল্পের মূল কাহিনি নৃত্য নিয়ে কিন্তু কষ্টের বিষয় হলো নায়িকা ভালো করে নাচতেই জানে না!’রোশনাই নিয়ে সমালোচনা দর্শকের!

যেখানে দেখানো হচ্ছে যে, বাথরুমের মধ্যে শাওয়ার চালিয়ে বৃষ্টিতে ভিজতে ভিজতে একে অন্যের সাথে রোমান্স করছে দুর্জয় আর রানী! দুজনে একে অপরকে লিপ কিস করছে-যা দেখে ছি ছিল করছেন দর্শক। তাদের কথায় এইসব এপিসোড দেখা যায় না পরিবারকে নিয়ে। তাই এইসব এপিসোড দেখে দর্শকের মধ্যে অনেকেই ছিঃ ছিঃ করছেন।

কেউ মানছেন যে, এই সিরিয়াল টাতে একটু বেশি রোমান্স দেখায় ঠিক আছে,তাই বলে বাথরুমে রোমান্স দেখাবে!এটা তো কোনো ওয়েব সিরিজ নয়!কেউ লিখেছেন যে,“আমার মতে এতটা ক্লোজ দৃশ্য দেখানো উচিত হয়নি। কারণ সিরিয়াল বাচ্চা থেকে বুড়ো পরিবারের সকলে মিলে দেখে মনোরঞ্জনের জন্য। সেখানে এরকম দৃশ্য মোটেও দেখানো উচিত হয়নি। আমি বলছি না রোমান্স দেখানো উচিত হয়নি।

আমি বলতে চাচ্ছি রোমান্স দেখাচ্ছে দেখাক। কিন্তু এতটা কাছাকাছি না। বিষয়টা আমার কাছে দৃষ্টিকটু লাগলো। প্রতিটা সিরিয়ালের ফ্যানসরাই চাই তাঁদের সেই সিরিয়ালের জুটির হালকা রোমান্স দেখাক। কিন্তু এতটা চাইনা এটা সেই সিরিয়ালের ফ্যানসদের কাছেও দৃষ্টিকটু লাগে। আমি যদি কিছু ভুল বলে থাকি তাহলে তোমাদের রাণী ফ্যানসরা আমায় ক্ষমা দেবেন না। কারণ এই বিষয়টা আমার , শুধু আমার না অনেকরই পছন্দ হয়নি। ”

আরও পড়ুন : গল্প এতো fast দেখানো হয়েছে মনেই হয় নি এটা লীনা গঙ্গোপাধ্যায়ের সিরিয়াল!-রোশনাইয়ের প্রথম পর্ব দেখে বলছেন দর্শক!

কেউ আবার এই ধারাবাহিকের ঘনিষ্ঠ দৃশ্য গুলোর ছবি কোলাজ করে ছি ছি জানিয়ে লিখছেন যে,
,“না না না, এটা নেটফ্লিক্স এর 365 days বা My Fault মুভির সিন না, এটা জগতবিখ্যাত চ্যানেল স্টার জলসার জগতবিখ্যাত সিরিয়াল ‘তোমাদের রানী’-র একটি মারাত্মক সিন।”

Related Articles